মেঘনা নদীতে পড়ে নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার

চাঁদপুর : চাঁদপুরের পদ্মা-মেঘনা-ডাকাতিয়া নদীর মোহনায় যাত্রীবাহী ট্রলারের ধাক্কায় মাছ ধরার ট্রলার থেকে মেঘনা নদীতে পড়ে নিখোঁজ হওয়া জেলে শাহাবুদ্দিন (২২) এর মরদেহ ৪দিন পর উদ্ধার করেছে নৌ পুলিশ।

শুক্রবার (২ ডিসেম্বর) সকালে ঘটনাস্থল মোহনা এলাকায় মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা চাঁদপুর নৌ থানায় সংবাদ দেয়। পরে নৌ পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

জেলে শাহাবুদ্দিন চাঁদপুর সদর উপজেলার মেঘনা নদীর পশ্চিম পাড় রাজরাজেশ্বর ইউনিয়নের প্রধানিয়া কান্দির বাচ্চু প্রধানিয়ার ছেলে।

গত ২৮ নভেম্বর সকাল সাড়ে ৯টার দিকে চাঁদপুর মাছঘাট থেকে জেলে ট্রলার এবং পুরাণ বাজার ভুঁইয়ার ঘাট থেকে যাত্রীবাহী ট্রলার ছেড়ে যাওয়ার সময় মেঘনা মোহনায় দুই ট্রলার ধাক্কা লেগে পানিতে পড়ে নিখোঁজ হয় জেলে শাহাবুদ্দিন। ঘটনার পর থেকে চাঁদপুর নৌ ফায়ার সার্ভিস ডুবুরি দল ওইদিন সন্ধ্যা পর্যন্ত চেষ্টা করেও জেলের সন্ধান পায়নি।

চাঁদপুর নৌ থানার ওসি মো. কামরুজ্জামান জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়। কোন অভিযোগ না থাকায় আইনী পক্রিয়া শেষে জেলের পিতা বাচ্চু প্রধানিয়াসহ পরিবারের সদস্যদের নিকট দুপুরে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম