মুক্তিযোদ্ধা আজিজ খান সড়ক দুর্ঘটনায় আহত, সিএমএইচে ভর্তি

চাঁদপুর: সাংবাদিক মোঃ আবদুর রহমান গাজীর শশুর মুক্তিযোদ্ধা মোঃ আবদুল আজিজ খান (৭৫) সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। এতে তাঁর ডান পাশের পাঁজরের হাড় ভেঙে গেছে বলে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন। উন্নত চিকিৎসার জন্য ঢাকা সিএমএইচে ভর্তি করিয়েছেন পারিবারিক সূত্রে জানা গেছে।

সোমবার (৫ সেপ্টেম্বর) দুপুর ১২ টা ৪০ মিনিটে চাঁদপুর সড়ক ভবনের সম্মুখে মটর সাইকেলের ধাক্কায় সড়কে সিটিকে পড়ে গুরুতর আহত হন। প্রত্যক্ষদর্শীরা ও পৌর ১৫নং ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওবাইদুর রহমান তালুকদার দিদার  উদ্ধার করে ২৫০ জেনারেল হাসপাতালে ভর্তি করান। পরে কর্মরত চিকিৎসক জানান, এক্স এর রিপোর্টে তার ডান পাজরের হাড় ভেঙে গেছে।
আহত আবদুল আজিজ খানের ছোট ছেলে আসাদুজ্জামান খান রতন জানান, চাঁদপুর থেকে আব্বুকে ঢাকায় রেফার করা হয়েছে। তিনি সেনাবাহিনীতে চাকুরি করতেন, সে সুবাদে ডাক্তারের পরামর্শে সিএমএইচে নিয়ে এসেছি। চাঁদপুর সদর মডেল থানার ওসি সাহেবকে জানিয়েছি। তিনি সুস্থ হোক, পরে আইনগত ব্যবস্থা নেব।
এদিকে স্থানীয়রা মটর সাইকেল চালককে সনাক্ত করেছেন। মোটর সাইকেল চালক মোঃ সাব্বির গাজী, পিতা মোহাম্মদ মানিক গাজী, সাং- তরপুরচণ্ডী, ৪নং ওয়ার্ড, চাঁদপুর সদর উপজেলা, চাঁদপুর।
উল্লেখ্য, মুক্তিযোদ্ধা মোঃ আবদুল আজিজ খান বাংলাদেশ সেনাবাহিনী থেকে (সার্জেন্ট) অবসর গ্রহণ করেন। তাঁর গ্রামের বাড়ি মৈশাদী ইউনিয়নের পশ্চিম মৈশাদীর বিশিষ্ট চিকিৎসক ডাঃ মোঃ মিজানুর রহমান খান সাহেবের বাড়ি।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম