মাইনুল হোসেন খানকে ইসলামাবাদ ইউপির ফুলেল শুভেচ্ছা

মতলব উত্তর: মতলব উত্তর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের কৃতি সন্তান আলহাজ মাইনুল হোসেন খান নিখিল বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মতলব উত্তর উপজেলার ১৩নং ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু (বাতেন)।

সোমবার (২৫ নভেম্বর) বিকালে মাইনুল হোসেন খান নিখিলের নিজ বাড়িতে আয়োজিত সভায় মাইনুল হোসেন খান নিখিলকে ইসলামাবাদ ইউনিয়নবাসীর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান চেয়ারম্যান বাতেন।

এসময় সাজেদুল হাসান বাবু (বাতেন) বলেন, কেন্দ্রীয় যুবলীগের কংগ্রেসে মতলব উত্তরের কৃতি সন্তান মাইনুল হোসেন খান নিখিল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এজন্য আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আমরা কৃতজ্ঞ। তিনি ইসলামাবাদ ইউনিয়ন বাসী পক্ষ থেকে আলহাজ¦ মাইনুল হোসেন খান নিখিলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং করমর্দন করেন।
এসময় উপস্থিত ছিলেন, ইসলামাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. মিজানুর রহমান, যুবলীগ নেতা শিকন আহমেদ, যুবলীগ নেতা মাইনুদ্দিন সরকার, জসিম পাটোয়ারী, রিপন প্রধান, শাহিন দর্জি, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. ফরহাদ’সহ নেতৃবৃন্দ।

ফম/এমএমএ/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম