মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভা

করোনাকালীন সময়ে যথা সম্ভব বিদ্যালয়ের সার্বিক উন্নয়ন করার চেষ্টা করেছি : সভাপতি কামরুজ্জামান

মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের নবনির্বাচিত সভাপতি মো. কামরুজ্জামান ইবনে আমিন সোহাইলকে বিদ্যালয়ের পক্ষ থেকে পুষ্পাল্য দিয়ে বরণ করেন কমিটির সদস্যবৃন্দ। ছবি: ফোকাস মোহনা.কম

চাঁদপুর: চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয়ের নবনির্বাচিত পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৬ আগষ্ট) সকাল ১১টায় প্রধান শিক্ষকের কক্ষে এই সভার আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা পর্যদের দ্বিতীয়বারের মত নির্বাচিত সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী মো. কামরুজ্জামান ইবনে আমিন (সোহাইল)।

প্রধান শিক্ষক মো. খোরশেদ আলম এর সঞ্চালনায় সভার শুরুতে বিদ্যালয়ের সার্বিক সফলতা কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কমিটির শিক্ষক প্রতিনিধি মাওলানা মো. আবদুল কাদির।

সম্প্রতি নির্বাচিত কমিটির এটি ছিল প্রথম সভা। পরিচিতি পর্ব শেষে সভার শুরুতে নব নির্বাচিত কমিটির সভাপতিকে কমিটির সকল সদস্যরা পুষ্পমাল্য পড়িয়ে দেন এবং ফুলেল শুভেচ্ছা জানান। এরপর সভাপতিও পরিচালনা পর্ষদের সদস্যদেরকে ফুল দিয়ে বরণ করেন। সভায় প্রধান আলোচ্য বিষয় ছিল কো-অপ্ট সদস্য নির্বাচিত করা। উপস্থিত নির্বাচিত সকল সদস্য মো. শামছুজ্জামান পাটওয়ারীকে কো-অপ্ট সদস্য নির্বাচিত করেন। শামছুজ্জামান পাটওয়ারীর অনপুস্থিতিতেই তিনি নির্বাচিত হন। পরে তিনি সভায় উপস্থিত হলে তাঁকেও ফুল দিয়ে বরণ করে নেন সভাপতি।

আরও পড়ুন>>উন্নয়ন ও সফলতায় এগিয়ে মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয়

সভাপতি কামরুজ্জামান বলেন, আমি এর আগে একবার সভাপতি ছিলাম। তখন করোনাকালীন সময়ে যথা সম্ভব বিদ্যালয়ের সার্বিক উন্নয়ন করার চেষ্টা করেছি। এখন আবারও আপনারা আমাকে নির্বাচিত করেছেন। আমি উপস্থিত ছিলাম না। আপনাদের নিয়ে অবশ্যই বিদ্যালয়টিকে এগিয়ে নেয়ার চেষ্টা করব। তবে আপনারাই আমাকে সার্বিকভাবে সহযোগিতা করবেন। আমি ঢাকায় থাকার কারণে কম আসা হবে। আপনারা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের সাথে যোগাযোগ করে যে কোন পরামর্শ দিতে পারবেন এবং বিদ্যালয় সংক্রান্ত যে কোন বিষয় জানতে পারবেন।

সভায় বিদ্যালয়ের একাডেমিকসহ সার্বিক উন্নয়ন বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। কাজের সুবিধার্থে নির্বাচিত সদস্যদেরকে বিভিন্ন দায়িত্ব পালনের জন্য অনুরোধ করেন সভাপতি।

বক্তব্য রাখেন নবনির্বাচিত কো-অপ্ট সদস্য শামছুজ্জামান পাটওয়ারী, দাতা সদস্য সফিউল আলম পাটওয়ারী, অভিভাবক সদস্য মো. শহিদুল হক সেলিম, সালাউদ্দিন, মো. মোস্তফা মিয়া, মো. আলী আক্কাছ পাটওয়ারী, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য আছমা আক্তার শশী, শিক্ষক প্রতিনিধি মো. আবদুল কাদির, মো. রাজিব হোসাইন, সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি সোসাম্মৎ শাহিনা আক্তার।

ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম