মহান বিজয় দিবস আন্তঃ উপজেলা কাবাডির বালক-বালিকায় চ্যাম্পিয়ন সদর থানা দল

চাঁদপুর: মহান বিজয় দিবস আন্তঃ উপজেলা কাবাডি (বালক/বালিকা)-২০২৩ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৬ ডিসেম্বর)  বিকেলে জেলা পুলিশের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় জেলার ৮ উপজেলার ৮টি দল অংশ নেয়।
প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক কামরুল হাসান। তিনি বক্তব্যে বলেন, খারাপ কোন কিছুতে আসক্ত হওয়া যাবে না। সবসময় পুষ্টিকর খাবার খেতে হবে। অতিরিক্ত খাবার খাওয়া যাবে না। সকলে সুস্থ ও সুন্দর জীবন গঠনে চেষ্টা করবে।
জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম এর সভাপতিত্বে ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফার পরিচালনায় বক্তব্য রাখেন পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল।
২৩-২০ পয়েন্টে হাইমচর উপজেলা বালিকা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় চাঁদপুর সদর উপজেলা বালিকা দল। আর ১৩-৬ পয়েন্টে হাইমচর উপজেলা বালক দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় চাঁদপুর সদর উপজেলা বালক দল।
আলোচনাসভা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।
এবারের টুর্নামেন্টে অংশ নেয়া দলগুলো হলো চাঁদপুর সদর, মতলব দক্ষিন, হাইমচর, মতলব উত্তর, হাজীগঞ্জ, শাহারাস্তি, কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার বালক ও বালিকা দল।
অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বশির আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার ( পদন্নতি প্রাপ্ত পুলিশ সুপার) সুদীপ্ত রায়, জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী কমিটির সদস্য শাহির পাটওয়ারী,জেলা ক্রীড়া অফিসার তরিকুল ইসলাম, চাঁদপুর সদর মডেল থানার ওসি মোঃ শেখ মুহসীন আলম, হাইমচর থানার ওসি মোঃ ইয়াছিন, চাঁদপুর সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক তপন চন্দ সহ গনমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম