মতলব নয়াকান্দি গ্রামে ডাকাতি : আহত ২

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের নয়াকান্দি গ্রামে দেলোয়ার হোসেন চৌধুরীর ঘরে বুধবার গভীর রাতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাত দলের অস্ত্রাঘাতে দেলোয়ার হোসেন চৌধুরী ও তার স্ত্রী ফাতেমা বেগম গুরুতর আহত হয়েছেন।

জানা গেছে, বুধবার রাত আনুমানিক ২ টায় ছয়জনের একটি ডাকাত দল তাদের ঘরের পিছনের দরজা ভেঙ্গে প্রবেশ করে। তারপর তাদের হুমকি ধামকি দিয়ে জিনিসপত্র ডাকাতি করে। ডাক চিৎকার দেওয়ার সময় দেলোয়ার হোসেন চৌধুরী ও তার স্ত্রীকে হাতে কোপ মারে ডাকাতদল। পরে ডাকাতি করে পালিয়ে যায় তারা।

দেলোয়ার চৌধুরীর ছেলে ফুয়াদ বলেন, পিছনের দরজা ভেঙ্গে ঘরে ডুকেছে ৬ জন ডাকাত। আমাদেরকে হুমকি দিয়েছে কথা বললে মেরে ফেলবে। ৬ ভরি স্বর্ণালংকার, ৫ টি মোবাইল ফোন ও নগদ দেড় লাখ টাকা নিয়ে গেছে। ঘরের চারটি কক্ষে থাকা সকল আলমিরা ও আসবাবপত্র ওলটপালট করে ফেলেছে।

ফরহাদ বলেন, ডাকাতরা ঘরে ডুকে প্রথমে আমার ছোট ভাইয়ের রুমে গেছে। তারপর অন্য রুমে গিয়ে জিনিসপত্র লুট করেছে। আমাদেরকে অনেক ভয়ভীতি দেখিয়ে ঘরে থাকা স্বর্ণালংকার ও টাকা নিয়ে গেছে।

এদিকে ঘটনার পর খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) আবুল কালাম আজাদ, মতলব উত্তর থানার ওসি মোঃ মহিউদ্দিন, ওসি (তদন্ত) মোঃ সানোয়ার হোসেন ও বাগানবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় স্থানীয় ইউপি সদস্য জহিরুল ইসলাম উপস্থিত ছিলেন।

ওসি মোঃ মহিউদ্দিন বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় ডাকাতি মামলার প্রস্তুতি চলছে।

ফম/এমএমএ/আরাফাত/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম