মতলব দক্ষিণে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর উপর হামলা

মতলব (চাঁদপুর):  মতলব দক্ষিণ উপজেলায় ভোটকেন্দ্র পরিদর্শনকালে ইউসুফ পাটোয়ারী নামে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলার ঘটনা ঘটেছে।

রোববার (২৮ নভেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার উপাধি দক্ষিণ ইউনিয়ন পরিষদের ৪ নম্বর বাকরা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় ভোটগ্রহণে কোনো প্রভাব পড়েনি। ভোটগ্রহণ অব্যাহত ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৯টার দিকে ওই ইউনিয়নের আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইউসুফ পাটোয়ারী ভোটকেন্দ্র পরিদর্শনে আসেন। কেন্দ্রের প্রবেশদ্বারে আসামাত্রই নৌকা প্রতীকের প্রার্থী গোলাম মোস্তফার কয়েকজন সমর্থক তার ওপর হামলা চালায়। এসময় উভয়পক্ষের কর্মী সমর্থকদের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে তাদের ছত্রভঙ্গ করে দেয়  আইন শৃঙ্খলা বাহিনী।

স্বতন্ত্র প্রার্থী ইউসুফ পাটোয়ারী বলেন, সকালে আমি বাকরা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র পরিদর্শনে আসি। এসময় কাদির গাজী নামে একজনের নেতৃত্বে  আমার ওপর হামলা চালায়। এ ধরনের হামলা প্রত্যাশা করি না। সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ তৈরি করার আহ্বান জানানো হয়।

তবে অভিযোগ অস্বীকার করে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. গোলাম মোস্তফা বলেন, আমার কোনো কর্মী সমর্থক তার ওপর হামলা করেনি। তিনি সম্পূর্ণ মিথ্যা অভিযোগ তুলেছেন। নির্বাচনের শুরু থেকেই তিনি আমার বিরুদ্ধে বিভিন্ন রকমের ষড়যন্ত্রমূলক কর্মকাণ্ড করছেন।

এ বিষয়ে চার নম্বর বাকরা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা রনজিত কুমার বসু  গনমাধ্যমকে বলেন ,  হামলার ঘটনায় ভোটকেন্দ্রে কোনো প্রভাব পড়েনি। শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম