মতলব ঠাকুরচরে অপহৃতা নারী নারায়নগঞ্জ থেকে উদ্ধার

চাঁদপুর : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ঠাকুরচর এলাকায় থেকে অপহরণ হওয়া ডালিয়া আক্তার (২৮) কে নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন বটতলা সাকিনের আমিন কলোনী থেকে উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চাঁদপুর।

বুধবার (৩ জানুয়ারি) রাতে পিবিআই চাঁদপুর জেলা কার্যালয় থেকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেন পুলিশ সুপার (এসপি) মো. মোস্তফা কামাল রাশেদ।

বিজ্ঞপ্তিতে বলায় হয়, ২০২৩ সালের ৩০ নভেম্বর তারিখে চাঁদপুরে নারী ও শিশু মামলার সূত্র ধরে তদন্তকালে সূত্রে বর্ণিত দরখাস্ত মামলার বাদী মতলব উত্তর উপজেলার গোয়াল ভাউর এলাকার আলী আহমেদ প্রধান এর মেয়ে ভিকটিম ডালিয়া আক্তার (২৮) কে মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই পুলিশ পরিদর্শক আতিকুর রহমান সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ২ জানুয়ারি রাত অনুমান ১০.০৫ ঘটিকার সময় তথ্য প্রযুক্তির সহায়তায় নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন বটতলা সাকিনের আমিন কলোনীর ১নং বিবাদীর ভাড়া বাসা হতে উদ্ধার করেন।

মামলার আসামীরা হলেন- মলতব উত্তর উপজেলার ঠাকুরচর এলাকার আব্দুর রব মোল্লাল চেলে শুভ মোল্লা (২০), রুবেল মোল্লা (৩৫), সোহাগ মোল্লা (৩০), মৃত সিরাজ মিয়ার ছেলে আব্দুর রব মোল্লা (৬৭) ও তার স্ত্রী আয়েশা বেগম (৫০)।

মামলাটির সুষ্ঠু তদন্ত ও ন্যায় বিচারের স্বার্থে উক্ত ভিকটিমের সম্মতিতে বুধবার (৩ জানুয়ারি) ডাক্তারী পরীক্ষা সম্পন্ন শেষে ভিকটিমকে আদালতে উপস্থাপন করলে তিনি নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধীত (২০০৩) এর ২২ ধারা মোতাবেক বিজ্ঞ আদালতে তার জবানবন্দী প্রদান করেন।

মামলা তদন্তকালে জানাগেছে, বিবাদী শুভ মোল্লাসহ ৫ জন বিবাদী বিগত ১ জানুয়ারি সকাল অনুমান সাড়ে ১০টার দিকে মতলব উত্তর থানাধীন ঠাকুরচর বিবাদীদের বাড়ীর রাস্তার সামনে থেকে ভিকটিমকে অপহরণ করে নিয়ে নারায়ণগঞ্জ শহরে আটক করে রাখে। মামলা তদন্ত অব্যাহত আছে বলে জানান পুলিশ সুপার।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম