মতলব উত্তর ৫নং ওয়ার্ড সদস্য পদে চার প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ

মতলব উত্তর (চাঁদপুর): আসন্ন চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে ৫নং ওয়ার্ড (মতলব উত্তর) সদস্য প্রার্থী চারজনের মাঝে প্রতীক বরাদ্দ দিয়েছেন জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা কামরুল হাসান। সোমবার সকালে জেলা প্রশাসক কার্যালয়ে প্রতীক গ্রহণ করেন প্রার্থীরা।

এসময় ৫নং ওয়ার্ড (মতলব উত্তর) সদস্য প্রার্থী সরকার মোঃ আলাউদ্দিন তালা প্রতীক, মিনহাজ উদ্দিন খান হাতি প্রতীক, কাজী হাবিবুর রহমান বৈদ্যুতিক পাখা প্রতীক ও ঈসা পাটোয়ারী টিউবওয়েল প্রতীক গ্রহণ করেন। প্রতীক পেয়ে সকল প্রার্থীরা বেশ আনন্দিত হোন এবং সমর্থকরা স্লোগান তোলেন।

সরকার মোঃ আলাউদ্দিন মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্প পানি ব্যবস্থাপনা ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। মিনহাজ উদ্দিন খান চাঁদপুর জেলা পরিষদের সাবেক সদস্য এবং মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন। কাজী হাবিবুর রহমান উপজেলা যুবলীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন এবং দলীয় সকল কর্মকাণ্ডে তিনি স্বতঃস্ফূর্ততার সাথে অংশগ্রহণ করে থাকেন। এদিকে এএম ঈসা পাটোয়ারী রয়েল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক এবং তার বাড়ি উপজেলার চরপাথালিয়া গ্রামে। তিনি একজন তরুণ শিল্পপতি।

ফম/এমএমএ/আরাফাত/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম