মতলব উত্তর থানা পুলিশের অভিযানে দশ কেজি গাঁজা’সহ গ্রেপ্তার ২

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর থানা পুলিশ পৃষক দুটি অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজা’সহ ২ মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে। আটককৃতরা হলো- ৭ কেজি গাঁজাসহ বারোআনি গ্রামের মৃত নফসি মুন্সী প্রকাশ রসুল বেপারীর ছেলে দাদন মিয়া মুন্সী প্রকাশ দাদন বেপারী (৩৬) ও ৩ কেজি গাঁজা’সহ ছোট হলদিয়া মোল্লা বাড়ীর মৃত আমির হোসেনের ছেলে আলাউদ্দিন (৩৮)।
শুক্রবার (১২ আগষ্ট) মতলব উত্তর থানায় কর্মরত উপ-পরিদর্শক (এসআই) মো. হারুন অর রশিদ, উপ-পরিদর্শক (এসআই) আবু হানিফ, উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আউয়াল ও সঙ্গীয় ফোর্সসহ সাদুল্যাপুর ইউনিয়নের বদরপুরস্থ বেলতলী বাজারের বেড়ী বাঁধের উত্তর পার্শ্বে নৌঘাট কড়ইগাছতলা হতে মাদক ব্যবসায়ী দাদন মিয়া মুন্সী প্রকাশ দাদন বেপারীকে ৭ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করা হয়।
একই দিনে মতলব উত্তর থানায় কর্মরত উপ-পরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ফরাজকান্দি ইউনিয়নের দক্ষিন রামপুর গ্রামস্থ মৃধা বাড়ীর পশ্চিমে গোদারা ঘাট বেড়ীবাঁধের উপর হতে মাদক ব্যবসায়ী আলাউদ্দিনকে ৩ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা হয়। আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
ওসি মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, মাদক বিরোধী অভিযান অব্যাহত আছে। যাকেই মাদকের সাথে সম্পৃক্ত পাওয়া যাবে তাকেই আটক করে আইনের আওতায় আনা হবে। মতলব উত্তর থানা পুলিশ মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স।
ফম/এমএমএ/আরাফাত/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম