মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের ২০২৩ কার্যকরী মেয়াদের কমিটি গঠন

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের ২০২৩ কার্যকরী মেয়াদে ফারুক হোসেনকে সভাপতি ও আরাফাত আল-আমিন কে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়েছে। সেই আরো ৪ মেয়াদের কমিটি গঠন হয়েছে, পর্যায়ক্রমে রদবদল বদল হবে। আগামী ১ জানুয়ারী থেকে উক্ত কমিটি দায়িত্ব পালন করবে।

মঙ্গলবার (৮ নভেম্বর) সকালে প্রেসক্লাব অডিটোরিয়ামে আয়োজিত সাধারণ সভায় সকলের সিদ্ধান্ত মোতাবেক এ কমিটি গঠন করা হয়।

সভায় মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের আহ্বায়ক রাকিবুল ইসলাম সোহাগের সভাপতিত্বে ও সদস্য সচিব মমিনুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন, ফারুক হোসেন, জাকির হোসেন বাদশা, ইস্রাফিল খান বাবু, ইসমাইল খান টিটু, বাবুল মুফতী, প্রভাষক আলমাছ মিয়া, মাহফুজুর রহমান সৌরভ, আরাফাত আল-আমিন, মোঃ তুহিন ফয়েজ, আমিনুল ইসলাম সিপাহী, শাহাদাৎ হোসেন প্রমুখ।

উপস্থিত সকলের সম্মতিক্রমে কমিটি গঠন করা হয়। ২০২৩ মেয়াদে সভাপতি ফারুক হোসেন, সাধারণ সম্পাদক আরাফাত আল-আমিন, সিনিয়র সহ-সভাপতি ইস্রাফিল খান বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম সিপাহী, সাংগঠনিক সম্পাদক মোঃ তুহিন ফয়েজ,কোষাধ্যক্ষ বাবুল মুফতী, দপ্তর সম্পাদক শাহাদাৎ হোসেন। ২০২৪ মেয়াদে সভাপতি প্রভাষক আলমাছ মিয়া, সিনিয়র সহ-সভাপতি ইসমাইল খান টিটু, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান সৌরভ, যুগ্ম সাধারণ সম্পাদক এম পারভেজ পাটোয়ারী, কোষাধ্যক্ষ বাবুল মুফতী, সাংগঠনিক সম্পাদক শাহাদাৎ হোসেন। ২০২৫ কার্যকরী মেয়াদে সভাপতি জাকির হোসেন বাদশা ও সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম। ২০২৬ মেয়াদে সভাপতি রাকিবুল ইসলাম সোহাগ ও সাধারণ সম্পাদক ইস্রাফিল খান বাবু। ২০২৭ কার্যকরী মেয়াদে সভাপতি ইসমাইল খান টিটু এবং সাধারণ সম্পাদক মোঃ তুহিন ফয়েজ।

ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম