মতলব উত্তরে সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দের উদ্যোগে মতবিনিময়

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের যৌথ উদ্যোগে মতবিনিময় ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছ।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আয়োজিত এ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য, আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান।
বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা আতিকুল ইসলাম শিমুলের সভাপতিত্বে এবং সাবেক ছাত্রনেতা অ্যাডভোকেট জসিম উদ্দিনের পরিচালনায় আরো বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ সমাজকল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য ও সাবেক ছাত্রলীগ নেতা লায়ন আরিফ উল্লাহ সরকার, মতলব উত্তর উপজেলা সাবেক ছাত্র নেতা ও উপজেলা যুবলীগের সদস্য আশরাফুল আলম মিলন, সাবেক ছাত্রলীগ নেতা ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রহমত উল্লাহ চৌধুরী, সাবেক ছাত্রনেতা ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব অ্যাড. আক্তরুজ্জামান, ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ নির্বাচনে সদস্য প্রার্থী সরকার মোঃ আলাউদ্দিন, উপজেলা যুবলীগের সদস্য ও জেলা পরিষদ নির্বাচনে সদস্য প্রার্থী কাজী হাবিবুর রহমান, মহিলা আওয়ামী লীগ নেত্রী ও সদস্য প্রার্থী তাছলিমা আক্তার আখি, উপজেলা ছাত্রলীগ নেতা আনিসুর রহমান পাটোয়ারী, উপজেলা সাবেক ছাত্রনেতা আসাদুজ্জামান জামান, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আবু সাত্তার খোকন, সাবেক ছাত্র নেতা মাইনুল হাসান, ফতেপুর পশ্চিম ইউনিয়নের ছাত্রলীগ সাবেক সভাপতি শাহ আলম, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাবেক আহ্বায়ক সাইফুল ইসলাম, ছেংগারচর পৌর ছাত্র লীগের সাবেক সভাপতি মাহবুব আলম বাবু, সাবেক ছাত্রনেতা প্রভাষক মেহেদী হাসান আবির, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আলী নূর, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জহির চৌধুরী, সুলতানাবাদ ইউনিয়ন সাবেক সহ সভাপতি ছগির আহামেদ, সাবেক ছাত্রনেতা রাকিব হাসান মুন্না, উপজেলা সাবেক ছাত্রলীগ নেতা কাজী গোলাম মোস্তফা, উপজেলা সাবেক ছাত্র নেতা জসিম, দুর্গাপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ শাহজালাল, উপজেলা ছাত্রলীগ নেতা আবু হানিফ অভি, উপজেলা ছাত্রলীগ নেতা আবির হায়াত সিহাব, সাইফুল সরকার।

সভায় সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দের দাবী, বর্তমানে ছাত্রলীগের আহ্বায়ক কমিটি দিয়ে বহুদিন যাবৎ চলছে। এই কমিটি বিলুপ্ত করে পূর্ণাঙ্গ করার দাবী জানান।

ফম/এমএমএ/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম