মতলব উত্তরে শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগীতার প্রস্তুতিমূলক সভা

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ৫১তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

৮ জানুয়ারী রবিবার বিকাল ৩ ঘটিকার সময় উপজেলা পরিষদের সভাকক্ষে আয়োজিত এই প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসান। সভা পরিচালনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আঃ কাইয়ুম খান। সভায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা একাডেমিক সুপারভাইজার সাইফুল ইসলাম ও সকল মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকগণ।

এসময় প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করলে মানসিক বিকাশ ঘটে। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ক্রীড়াখাতে উন্নয়ন করছেন। প্রতিটি জেলা ও উপজেলায় স্টেডিয়াম নির্মাণ করে দিচ্ছেন। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া প্রতিযোগীতার ব্যবস্থা করে দিয়েছেন। এছাড়াও প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে খেলাধুলা সামগ্রী দিয়েছেন ব্যাপক পরিমাণ। জাতীয় পর্যায়েও তিনি ক্রীড়া ও সাংস্কৃতিক উন্নয়ন অব্যাহত রেখেছেন।

ফম/এমএমএ/আরাফাত/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম