মতলব উত্তরে মোবাইল দোকানে দুর্ধর্ষ চুরি

সোয়া দুই লাখ টাকার মালামাল লুট

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ঘনিয়ারপাড় বাজারে আনিকা টেলিকম নামে একটি মোবাইল দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চালের টিন কেটে দোকানের ভিতরে ঢুকে নগদ সহ প্রায় ২ লাখ ২৫ হাজার টাকার মোবাইল নিয়ে গেছে চোরের দল। এ ঘটনায় দোকান মালিক ঘনিয়ারপাড় গ্রামের আঃ রশিদ প্রধানের ছেলে মোঃ রাকিব হোসেন বাদী হয়ে মতলব উত্তর থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানা গেছে, ঘনিয়ারপাড় বাজারস্থ কাশেম প্রধানীয়ার মার্কেটে প্রায় ৬ বৎসর যাবত “আনিকা টেলিকম” নামীয় দোকান দিয়া উক্ত দোকানে বিভিন্ন কোম্পানির মোবাইল সহ বিভিন্ন ইলিকট্রিক ও ইলেকট্রনিক্স মালামাল উঠিয়ে ব্যবসা করে আসছে রাকিব। প্রতিদিনের ন্যায় রবিবার (২৬ জুন) দিনগত রাত অনুমান ১১.১০ ঘটিকার সময় দোকান তালাবদ্ধ করে বাড়ীতে যান রাকিব। সিসিটিভি ফুটেজ রেকর্ড অনুযায়ী ২৭ জুন রাত ০৩.০০ ঘটিকার পর থেকে একই তারিখ রাত ০৩.৪৫ ঘটিকা সময়ের মধ্যে উক্ত অজ্ঞাতনামা চোর বা চোরেরা রাকিবের দোকানের টিনের চাল কেটে ভিতরে প্রবেশ করে তার দোকান থেকে নগদ ১২ হাজার টাকা সহ প্রায় ২ লাখ ২৫ হাজার টাকার মোবাইল সহ ইলেকট্রিক মালামাল চুক্তি করে নিয়ে যায়।

রাকিব জানায়, বৃহস্পতিবার সকালে অনুমান ০৯.০০ ঘটিকার সময় আমি আমার দোকানের তালা খুলে দোকানে প্রবেশ করে ঘটনা সংক্রান্তে দেখে আাশ পার্শ্বের দোকানদারগনকে দেখিয়ে আইনী সহায়তা পাওয়ার জন্য থানায় অভিযোগ দায়ের করেছি।

ফম/এমএমএ/আরাফাত/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম