মতলব উত্তরে বিভিন্ন ইউনিয়নে আওয়ামী লীগের সদস্য ফরম বিতরণ

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সদস্য নবায়ন ও নতুন সদস্য ফরম বিতরণ করা হয়েছে। সোমবার সকাল ১১ ঘটিকার সময় উপজেলার কয়েকটি ইউনিয়নের মাঝে ফরম বিতরণ করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

এসময় বক্তব্যে এমএ কুদ্দুস বলেন, বাংলাদেশ ইতিহাস ও ঐতিহ্যের দল। আওয়ামী লীগ মুক্তিযুদ্ধে নেতৃত্বের দল। আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের চেতনায় দেশ উন্নয়ন করার দল। তাই আসুন আওয়ামী লীগের পতাকাতলে থেকে বাংলাদেশকে একটি স্মার্ট দেশ হিসেবে প্রতিষ্ঠিত করতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে থাকি। তাহলেই আমরা পাব ডিজিটাল স্মার্ট বাংলাদেশ। তিনি আরও বলেন, আওয়ামী লীগকে আরও শক্তিশালী ও সুসংগঠিত করতে সদস্য সংগ্রহ অভিযান শুরু হয়েছে। কেন্দ্রীয় নির্দেশে সারাদেশে চলছে এই কার্যক্রম। আমরাও মতলব উত্তরে শুরু করেছি। আজ কয়েকটি ইউনিয়নকে ফরম দেওয়া হল। এর আগে আনুষ্ঠানিকভাবে ফরম বিতরণ কার্যক্রম উদ্বোধন হয়েছিল। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, সবাই ঐক্যবদ্ধ হয়ে দলের হয়ে কাজ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে তুলুন।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান প্রধানের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান, ক্রীড়া বিষয়ক সম্পাদক নুরুল আমিন বোরহান, সদস্য বাবু রাধেশ্যাম সাহা, লিয়াকত আলী, দুর্গাপুর ইউপির সাবেক চেয়ারম্যান নুরুজ্জামান সরকার দুলাল, কলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম কাদির মোল্লা, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ হাই প্রধান, সুলতানাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল বাশার খোকন, সুজাতপুর ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম জামাল উদ্দিন, ফতেপুর পুর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী সালাউদ্দিন, সুলতানাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সফিউল্লাহ সরকার, সাধারণ সম্পাদক মজিবুর রহমান, ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান ইঞ্জি. রেজাউল করিম, ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক খাজা আহমেদ, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক আব্দুর রব, জেলা স্বেচ্ছাসেবক লীগের কৃষি বিষয়ক সম্পাদক সুজন ভুইয়া, উপজেলা যুবলীগ নেতা হাসানুল ইসলাম শিকন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজ সরকার, উপজেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক ওয়াজকুরুনী সরকার, সুজাতপুর ইউনিট আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামল ঘোষ, সুলতানাবাদ ইউপি সদস্য আঃ হক, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক সাইফুল সরকার, উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য কালা সুজন, ফতেপুর পুর্ব ইউনিয়ন যুবলীগ নেতা মাহবুব বেপারী, ইসলামাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফরহাদ ভুইয়া, আওয়ামী লীগ নেতা মোশাররফ হোসেন সহ নেতৃবৃন্দ।

এসময় কলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগ, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগ, ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ, ফতেপুর পুর্ব ইউনিয়ন আওয়ামী লীগ, সুলতানাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ ও সুজাতপুর ইউনিট আওয়ামী লীগ সহ কয়েকটি ইউনিয়নের মাঝে ফরম বিতরণ করা হয়েছে।

ফম/এমএমএ/আরাফাত/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম