মতলব উত্তরে ফরাজীকান্দি ইউনিয়নে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকীতে আলোচনা সভা ও মিলাদ

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন করা হয়েছে।

এ উপলক্ষ্যে সোমবার সকাল ৯ ঘটিকার সময় নতুন বাজার সংলগ্ন মাঠে আলোচনা সভা, দোয়া, মিলাদ ও তাবারক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ অ্যাড. নুরুল আমিন রুহুল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. রুহুল আমিন, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, অর্থ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান।

ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হেলাল উদ্দিন সরকারে সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান ইঞ্জি. রেজাউল করিম এবং উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক আব্দুর রব এর যৌথ সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, ফতেপুর পশ্চিম ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের পানি ব্যবস্থাপনা ফেডারেশনের সাধারণ সম্পাদক সরকার মোঃ আলাউদ্দিন, ছেংগারচর পৌরসভার মেয়র প্রার্থী মাহবুবুর রহমান সেলিম, ফরাজীকান্দি ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি খোকন মাস্টার, ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি নুরুদ্দিন পাটোয়ারী, ইউনিয়ন যুবলীগ নেতা আতাউর রহমান সবুজ সহ ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

ফম/এমএমএ/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম