মতলব উত্তরে নির্বাচনী হাওয়া, ভোট গ্রহণে প্রস্তুত করা হয়েছে কেন্দ্র

চাঁদপুর (মতলব উত্তর): সবধরনের প্রচার প্রচারণা শেষে সোমবার (১৭ অক্টোবর) চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে ৫নং ওয়ার্ড (মতলব উত্তর উপজেলা) ভোট কেন্দ্র প্রস্তুত করেছে ইসি। রাত পোহালেই ভোট কেন্দ্রে দেখা মিলবে জনপ্রতিনিধি ভোটারদের। তাই এখন মতলব উত্তরে নির্বাচনী হাওয়া বইছে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রিপন হোসেন বলেন, ১৭ অক্টোবর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ করতে সবধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে। কেন্দ্রে সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে, অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা ও অতিরিক্ত আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য ব্যবস্থা করা হয়েছে। তাই অবাধ ও সুষ্ঠু নির্বাচন হবে।

তিনি আরও বলেন, এবারে ভোট গ্রহণ হবে ইভিএমে। তাই কোনরকম অসাধুপায় অবলম্বনের সুযোগ নেই। মতলব উত্তর উপজেলা ভোট কেন্দ্রে বুথ দুইটি, ইভিএম ২, অতিরিক্ত ৬ টি। পুরুষ ভোটার ১৪১ জন ও মহিলা ভোটার ৪৩ জন, মোট ভোটার সংখ্যা ১৮৪ জন। সকাল ৯টা থেকে দুপুর ২ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

নির্বাচনে ৫ নং ওয়ার্ড সদস্য পদে, ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরকার মোঃ আলাউদ্দিন (তালা), উপজেলা যুবলীগের সদস্য ও মোহনপুর পর্যটনের পরিচালক কাজী মোঃ হাবিবুর রহমান (বৈদ্যুতিক পাখা), উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মিনহাজ উদ্দিন খান (হাতি), বিশিষ্ট শিল্পপতি ঈসা পাটোয়ারী (টিউবওয়েল) প্রতিক।

এছাড়াও অত্র উপজেলা হতে ৪, ৫, ও ৬ নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা আসনে আছমা আক্তার আখি (ফুটবল) প্রতিক নিয়ে প্রতিদ্বন্ধীতা করছেন ।

ফম/এমএমএ/

আরাফাত আল-আমিন  | ফোকাস মোহনা.কম