মতলব উত্তরে নিরাপদ খাদ্য বিষয়ক জনসচেতনতামূলক সেমিনার

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় জনপ্রতিনিধিদের অংশগ্রহণে নিরাপদ খাদ্য বিষয়ক জনসচেতনতামূলক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে উপজেলার পরিষদ সভাকক্ষে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের আয়োজনে উপজেলা পর্যায়ে জনপ্রতিনিধিদের অংশগ্রহণে নিরাপদ খাদ্য বিষয়ক জনসচেতনতামূলক সেমিনারে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসানের সভাপতিত্বে ও চাঁদপুর জেলা নিরাপদ খাদ্য অফিসার মুহাম্মদ আরিফুল হাসানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, ছেংগারচর পৌরসভার প্রশাসক মো. আল এমরান খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, উপজেলা কৃষি কর্মকর্তা মো. সালাউদ্দিন।

এসময় উপজেলার বিভিন্ন দপ্তর প্রধান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

চাঁদপুর জেলা নিরাপদ খাদ্য অফিসার মুহাম্মদ আরিফুল হাসান নিরাপদ খাদ্যের ব্যাপারে বিভিন্ন ধরনের আলোচনা তুলে ধরেন এবং খাদ্য নিরাপদ রাখা সম্পর্কে আলোচনা করেন। নিরাপদ খাদ্যের ব্যাপারে সবাইকে আরো সচেতন হওয়া ও এবং জনগণকে সচেতন করে তোলার আহ্বান জানান। পরে তিনি সকলকে ধন্যবাদ জানান এবং সকলের সুস্বাস্থ্য কামনা করেন।

ফম/এমএমএ/আরাফাত/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম