মতলব উত্তরে দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন ও ঋণের চেক বিতরণ

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় দুঃস্থ অসহায় মহিলাদের মাঝে সেলাই মেশিন ও নিবন্ধন স্বেচ্ছাসেবী মহিলা সমিতির অনুদান এবং ক্ষুদ্রঋণের চেক বিতরণ করা হয়েছে।

বুধবার (১০ আগষ্ট) বিকালে উপজেলা পরিষদের অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসান এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাছিমা বেগম। আরো বক্তব্য রাখেন, এএসপি মতলব (সার্কেল) ইয়াসির আরাফাত, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মুজাম্মেল হক, সাংবাদিক শামসুজ্জামান ডলার প্রমুখ। এসময় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে দুঃস্থ অসহায় মহিলাদের মাঝে সেলাই মেশিন ও নিবন্ধন স্বেচ্ছাসেবী মহিলা সমিতির অনুদান এবং ক্ষুদ্রঋণের চেক বিতরণ করা হয়েছে।

ফম/এমএমএ/আরাফাত/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম