মতলব উত্তরে দশানী আল-আমিন বোরহানুল উলুম আলিম মাদ্রাসায় শোক সভা ও মিলাদ

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দশানী আল-আমিন বোরহানুল উলুম আলিম মাদ্রাসায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে শোক সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে মাদ্রাসা অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ অ্যাড. নুরুল আমিন রুহুল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী কাজী মিজানুর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য আতিকুল ইসলাম শিমুল। আরো উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, ফতেপুর পশ্চিম ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের পানি ব্যবস্থাপনা ফেডারেশনের সাধারণ সম্পাদক সরকার মোঃ আলাউদ্দিন, উপজেলা যুবলীগের সদস্য কাজী হাবিবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সদস্য আমিনুল ইসলাম আমিন, দূর্গাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামাল হোসেন লস্কর প্রমুখ।

অনুষ্ঠান, মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাদ্রাসা সুপার মাওলানা হাবিবুল্লাহ সরকার। সভায় মাদ্রাসার সকল শিক্ষকবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবগ্য ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ফম/এমএমএ/আরাফাত/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম