মতলব উত্তরে ডিজিটাল নিরাপত্তা মামলার আসামী গ্রেফতার

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তরে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় একজন আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গত ১৯ নভেম্বর গভীর রাতে মোঃ স্বপন মিয়াজী (৩৫) কে আটক করা হয়। পরে আজ রবিবার ( ২০ নভেম্বর) তাকে চাঁদপুর  আদালতে প্রেরণ করে পুলিশ।

থানা সুত্র জানায়, গত ১৯/১১/২০২২ইং তারিখে বাদী মোঃ তাজুল ইসলাম শ্যামল (৪০), পিতা-মোঃ আব্দুল খালেক, মাতা- মোছাঃ হোসনেয়ারা বেগম, সাং-বাহেরচর, ডাকঘর-পাঁচআনী, ০৯নং ওয়ার্ড, কলাকান্দা ইউপি, থানা-মতলব উত্তর, জেলা-চাঁদপুর সিনিয়র যুগ্ম আহ্বায়ক কলাকান্দা ইউনিয়ন যুবলীগ তিনি লিখিত ভাবে অত্র মতলব উত্তর থানা, চাঁদপুরকে জানান যে, গত ১৭/১১/২০২২ইং তারিখ ১০:৩৯ ঘটিকার সময় আসামী মোঃ স্বপন মিয়াজী (৩৫), পিতা-আবুল হোসেন মিয়াজী, মাতা- মোছাঃ বেলু বেগম, সাং-বেগমপুর, ০২নং ওয়ার্ড, ফতেহপুর পূর্ব ইউনিয়ন, থানা-মতলব উত্তর, জেলা- চাঁদপুর বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এর মুখের এবং শরীরের সহিত আপত্তিকর অবস্থায় অশ্লীল একটি মেয়ের ছবি ডিজিটাল ডিভাইস মোবাইল ফোনের মাধ্যমে ইন্টারনেট ব্যবহার করিয়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক আইডির মাধ্যমে শেয়ার ও প্রচার করে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরসহ বাংলাদেশ আওয়ামীলীগ এর দলীয় ভাবমূর্তি ক্ষুন্নসহ মানহানি করেছে ।

উক্ত বাদীর এজাহার প্রাপ্তির পর মতলব উত্তর থানার মামলা নং- ১৯, তারিখ- ১৯/১১/২২ইং , ধারা- ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইন ২৫/২৯/৩১/৩৫ ধারা মামলা রুজু হয়।

ওই মামলার ভিত্তিতে অদ্য ২০/১১/২০২২ইং তারিখ ০০.০৫ ঘটিকার সময় অফিসার ইনচার্জ জনাব মোঃ মহিউদ্দিন সাহেবের নেতৃত্বে এসআই মোঃ মিজানুর রহমান সঙ্গীয় ফোর্সসহ মতলব উত্তর থানাধীন ফতেপুর পূর্ব ইউনিয়ন বেগমপুরস্থ ০২নং ওয়ার্ড উক্ত আসামীর বাড়ি হইতে ফেসবুক ব্যবহৃত ০১ (এক) টি মোবাইল ফোন এবং ধৃত আসামী মোঃ স্বপন মিয়াজী (৩৫), পিতা-আবুল হোসেন মিয়াজী, মাতা-মোছাঃ বেলু বেগম, সাং-বেগমপুর, ০২নং ওয়ার্ড, ফতেহপুর পূর্ব ইউনিয়ন, থানা-মতলব উত্তর, জেলা-চাঁদপুরকে গ্রেফতার করা হয়।

ওসি মোঃ মহিউদ্দিন বলেন, উক্ত আটককৃত আসামীকে চাঁদপুর বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

ফম/এমএমএ/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম