মতলব উত্তরে ইয়াবাসহ মাদক কারবারি আটক

২০টি ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী আমিনুল হক (৪৫) কে আটক করেছে মতলব উত্তর থানা পুলিশ। রোববার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে মতলব উত্তর থানাধীন ষাটনল ইউনিয়নের ছটাকী বাজার সংলগ্ন শরীফ উল্যা স্কুল এন্ড কলেজ মাঠের দক্ষিন পার্শ্বের চলাচলের রাস্তার উপর থেকে ওই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এসময় তার হেফাজত থেকে ২০টি নিষিদ্ধ ঘোষিত মাদক ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। গ্রেফতারকৃত আমিনুল হক, সুগন্ধি গ্রামের মৃত মোহাম্মদ আলী ক্বারীর ছেলে।
পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আমিনুল হক জানায়, সে বিভিন্ন এলাকায় হইতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে অত্র থানা এলাকায় বিভিন্ন স্থানে বিক্রি করে আসছে।
মতলব উত্তর থানাধীন ষাটনল ইউপির ছটাকী বাজার সংলগ্ন শরীফ উল্যা স্কুল এন্ড কলেজ মাঠের দক্ষিন পার্শ্বের চলাচলের রাস্তার উপর পুলিশের উপস্থিতি দেখে পালানোর চেষ্টা কালে পুলিশ ধাওয়া দিয়ে গ্রেফতার করে এবং ঘটনাস্থলে উপস্থিত সাক্ষীদের উপস্থিতিতে ধৃত আমিনুল হক (৪৫) এর দেহ তল্লাশী করিয়া তাহার পরিহিত শার্টের বাম পাশের পকেটে ১টি সাদা পলিথিনে মোড়ানো অবস্থায় ২০টি মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট, উদ্ধার করে।

গ্রেফতারকৃত আমিনুল হক এর বিরুদ্ধে চাঁদপুর মতলব উত্তর থানার ,এফআইআর নং-৩, তারিখ- ০৯ অক্টোবর, ২০২৩; জি আর নং-২৪৬, তারিখ- ০৯ অক্টোবর, ২০২৩; ধারা- ৩৬ (১) সারণির ১০ (ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮; নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল ঘ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজ কে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ চাঁদপুর জেলা পুলিশ। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে। মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মহিউদ্দিন এর নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান-১, সঙ্গীয় ফোর্সসহ একটি চৌকস দল উক্ত মাদক অভিযান পরিচালনা করে।

ফম/এমএমএ/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম