মতলব উত্তরে আগুনে বসতঘর পুড়ে ছাই : আহত ২

Exif_JPEG_420

মতলব উত্তর (চাঁদপুর):  চাঁদপুরের মতলব উত্তরে আগুনে পুড়ে বসতঘর পুরে ছাই হয়ে গেছে। এতে ২ জন আহত হয়েছেন। আহতরা হলেন ওবায়দুল হক দিপুর স্ত্রী রাবেয়া (২৬) ও মহিউদ্দিন তপনের স্ত্রী তাজমহল বেগম (৩১)।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) বেলা আড়াইটার দিকে উপজেলার দূর্গাপুর ইউনিয়নের ভাইগারচক গ্রামের প্রধান বাড়িতে এ অগ্নিকাণ্ড ঘটে। তবে বিদুতের শর্ট সার্কিট থেকে আগুনের উৎপত্তি বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

জানা যায়, ঘর মালিক ওবায়দুল হক দিপু একজন বয়বসায়ী। তার ব্যবসায়ীক কাজে চাঁদপুর যান। স্ত্রী  রাবেয়া ও একমাত্র সন্তান তানজিলা বেড়াতে গিয়েছিল। প্রতিবেশী ওয়াজকুরুনী লিটনের স্ত্রী মনিরা আক্তার প্রথমে আগুন দেখে ডাকচিৎকার দিলে আসে পাশের লোকজন আসে। পরে মসজিদের মাইকিং করলে গ্রামের লোকজন দ্রুত এসে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট উপস্থিত হয়। এর আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনে। ঘরে থাকা ফ্রিজ আলমিরা আসবাবপত্র, নগদ অর্থ প্রায় ৬ লক্ষাধিক টাকার  ক্ষয়ক্ষতি হয়েছে বলে দিপু জানান।

প্রতয়ক্ষদর্শী মনিরা আক্তার জানান, আমি ঘর থেকে বের হয়ে দেখি দিপুর ঘরে আগুন ধাউ ধাউ করে জ্বলছে।আমি চিৎকার দিলে আশেপাশের লোকজন দৌড়ে আসে। প্রত্যক্ষদর্শী রাজিব বলেন, আমি মসজিদের মাইকিং শুনে এসেছি।

ঘর মালিক দিপু বলেন, আমার ব্যবসার গুরুত্বপূর্ণ কাগজপত্র, মেয়ের বই, আসবাবপত্রসহ প্রায় ৬ লক্ষ্য টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
স্থানীয় ইউপি সদস্য মানিক মিয়া জানান, খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছি।

এদিকে খবর পেয়ে মতলব উত্তর থানার এসআই আল-আমীন ঘটনাস্থল পরিদর্শন করেন।

ফম/এমএমএ/আরাফাত/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম