ষাটনল ইউনিয়নের চারটি লক্ষীপূজা মন্দিরের কমিটি ঘোষনা

মলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ষাটনল ইউনিয়নের মালোপাড়া চারটি লক্ষীপূজা মন্দিরের কমিটি ঘোষনা করা হয়েছে।

রবিবার  ( ৯ অক্টোবর) রাতে মালোপাড়ায় সিনিয়র সহকারি পূলিশ সুপার (মতলব সার্কেল) ইয়াসির আরাফাত, মতলব উত্তর থানার ওসি মোঃ মহিউদ্দিন এর উপস্থিতিতে কমিটি ঘোষনা দেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক শ্যামল চন্দ্র দাস।

মালোপাড়া শ্রীশ্রী লক্ষীনারায়ণ মন্দির কমিটির ১৩ সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন গোলচান বর্মন, সাধারণ সম্পাদক গৌরাঙ্গ বর্মন। মালোপাড়া গণেষ সরকার বাড়ি শ্রীশ্রী লক্ষীনারায়ণ মন্দিরে ১২ সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি হয়েছেন শ্রী হরি বর্মন ও সাধারণ সম্পাদক রনজিত বর্মন। মালোপাড়া উত্তর বাড়ি শ্রীশ্রী লক্ষীনারায়ণ মন্দিরের ৭ সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি পরিমল চন্দ্র বর্মন ও সাধারণ সম্পাদক শ্রী নইদা বর্মন এবং সটাকী মালোপাড়া শ্রীশ্রী রাধাগোবিন্দ ও লক্ষীনারায়ণ মন্দিরে ৩১ সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি উত্তম চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন হরিলাল চন্দ্র বর্মন। চারটি মন্দিরে পরিচালনা ও পূজা উদযাপন কমিটি ঘোষনা দেওয়ায় আনন্দ প্রকাশ করেন নির্বাচিত সদস্যবৃন্দ।

ফম/এমএমএ/আরাফাত/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম