মতলব উত্তরের শ্রেষ্ঠ এফপিআই নির্বাচিত হয়েছেন রোমান মিয়া

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় পরিবার পরিকল্পনা সেবা প্রদানে বার্ষিক কর্ম মূল্যায়নে উপজেলার মধ্যে শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা পরিদর্শক (এফপিআই) রোমান মিয়া।

তিনি এফপিআই হিসেবে ইসলামাবাদ ইউনিয়নে কর্মরত। ২১ জুলাই বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান থেকে শ্রেষ্ঠ এফডব্লিউএ হিসেবে পুরস্কার ও প্রশংসাপত্র গ্রহন করেন।

পুরস্কার প্রদান করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল হাসান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ নুরুন্নবী সহ কর্মকর্তাবৃন্দ।

রোমান মিয়া বলেন, কর্ম জীবনে সফল কর্ম সম্পাদনের মাধ্যমে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা পরিদর্শক হিসাবে পুরস্কৃত হয়েছি। চাঁদপুর জেলার উপ-পরিচালক মহোদয়ের স্নেহ, মায়া-মমতা, ভালোবাসায় সিক্ত হয়েছি সবসময়। উর্ধতন কর্মকর্তাদের চাওয়ার কিছুটা পুরণ করতে সচেষ্ট হয়েছি। সবসময়ই চেষ্টা করি নিজের সবটুকু কাজ সততা ও আন্তরিকতার সাথে সম্পাদন করার। ইনশাআল্লাহ্ অদূর ভবিষ্যতেও যেন এই ধারাবাহিকতা রক্ষা করতে পারি তার জন্য সকলের দোয়া কামনা করছি।

ফম/এমএমএ/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম