মতলব উত্তরের ফতেপুর পশ্চিম ইউনিয়নে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে দোয়া, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (২৩ জুন) বিকেলে ফতেপুর পশ্চিম ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সরকার মো. আলাউদ্দিনের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গজরা ইউপি চেয়ারম্যান শহিদ উল্লাহ প্রধান, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ, গজরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াহেদুজ্জামান সরকার ওয়াদুদ, ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরে আলম স্বপন, সাধারণ সম্পাদক আল মামুন সরকার, ইউপি সদস্য মাসুদ সরকার, ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি গোলাম মোস্তফা, যুবলীগ নেতা আনোয়ার হোসেন আকাশ, জেলা ছাত্রলীগের সদস্য সাইফুল সরকার, সাবেক ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম প্রমুখ।

আলোচনা সভা শেষে মিলাদ দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে। এসময় ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ফম/এমএমএ/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম