মতলবে ট্রাক-অটোরিকশা সংর্ঘষে নারী নিহত

চাঁদপুর: চাঁদপুরের মতলব দক্ষিণে ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সিএনজি থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই আসমা আক্তার (৩০) নামে এক নারী নিহত হয়েছেন। একই সময়ে অটোরিকশা চালকসহ আরও ৪ যাত্রি আহত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার মতলব-গোরীপুর-পেন্নাই সড়কের পাঁচঘরিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নারী উপজেলার কাজিয়ারা গ্রামের মৃত জয়নাল আবেদীন প্রধানের মেয়ে এবং স্বামী পরিত্যক্তা। নিহত ওই নারীর একটি ছেলে সন্তান রয়েছে। আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। তবে আহতদের পরিচয় জানা যায়নি।

এ ঘটনায় ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে এবং ট্রাকের ড্রাইভার ও হেলপারকে আটক করা পুলিশ।

স্থানীয়রা জানান, সকাল ১১টার দিকে উপজেলার আশি^নপুর বাজার এলাকা হতে নারায়ণপুর বাজারের দিকে একটি অটোরিকশা ৫ জন যাত্রি নিয়ে যাচ্ছিল। অপরদিকে চাঁদপুর সদর এলাকা হতে একটি ট্রাক গৌরিপুরের দিকে যাচ্ছিল। পথে মতলব দক্ষিণ উপজেলার পাঁচঘরিয়া ব্রিজের সামনে ওই ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক নারী নিহত হয় এবং সিএনজির ড্রাইভারসহ সিএনজিতে থাকা অপর ৪ যাত্রী আহত হয়। ঘটনার পর ঘাতক ট্রাকটি নিয়ে চালক পালিয়ে যাওয়ার সময় আশি^নপুর এলাকা থেকে ট্রাক ও ট্রাকের চালক এবং হেলপারকে আটক করে পুলিশে সোর্পদ করে স্থানীয় এলাকাবাসী।

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুল ইসলাম বলেন, নিহত নারীর মরদেহ উদ্বার করা হয়েছে। ট্রাকের চালক ও হেলপারকে আটক করা হয়েছে এবং ট্রাকটি জব্দ করে থানা হেফাজতে আনা হয়েছে। এই ঘটনায় মামলা হবে এবং আইনি পক্রিয়া শেষে নারীর মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম