মঙ্গলবার দৈনিক চাঁদপুর দিগন্তের ১৬তম বর্ষপূর্তি

চাঁদপুর: ২ আগষ্ট মঙ্গলবার দৈনিক চাঁদপুর দিগন্তের ১৬তম বর্ষপূর্তি। ‘সত্য প্রকাশে অবিচল’ এ শ্লোগানকে ধারণ করে একদল নিষ্ঠাবান, সৎ, কর্মঠ, প্রবীণ ও নবীনের সমন্বয়ে ২০০৬ সালের এ দিনে পত্রিকার পথচলা শুরু। ১৬তম বর্ষ পেরিয়ে সপ্তদশ বর্ষে পদার্পন করেছে দৈনিক চাঁদপুর দিগন্ত।

এ উপলক্ষে বিকেল ৪ টায় নতুন বাজার নিজ কার্যালয়ে শুভেচ্ছা বিনিময়, মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে আমন্ত্রিত সকলকে যথাসময়ে পত্রিকার অফিসে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন পত্রিকার সম্পাদক ও প্রকাশক এডভোকেট মো: শাহজাহান মিয়া।

প্রতিষ্ঠার পর থেকে নানাবিধ প্রতিকুলতা চড়াই উৎরাই পেরিয়ে আমাদের পথচলা অব্যাহত রয়েছে। চাঁদপুরের সর্বাধিক জনপ্রিয় ও বহুল প্রচারিত সংবাদপত্র হিসেবে স্থান করে নিয়েছে চাঁদপুরবাসীর হৃদয়ে। আগামী দিনগুলোতেও আমরা সকলের সহযোগীতা ও ভালোবাসার সিক্ত হতে চাই। আমাদের পথ চলায় যারা বিশেষভাবে প্রেরণা জাগিয়েছে তাদের সকলকে জানাচ্ছি একগুচ্ছ রজনীগন্ধা শুভেচ্ছা। যারা এ দুনিয়া থেকে চলে গেছে তাদেরকে আল্লাহ জান্নাতের সর্বোচ্চ আসন দান করুক।

দৈনিক চাঁদপুর দিগন্তের নিজস্ব ওয়েবসাইটের মাধ্যমে সমগ্র জাতি চাঁদপুরের স্থানীয় সংবাদের পাশাপাশি জানতে পারছে ইলিশের বাড়ি চাঁদপুর। দেশ ও জাতির কল্যানে নিবেদিত দৈনিক চাঁদপুর দিগন্ত বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে সকলের দৃষ্টি আকর্ষণে সক্ষম হয়েছে। শুরু থেকে আজ পযর্ন্ত যে সকল সাংবাদিকগণ নিস্বার্থ ও নিরলসভাবে কাজ করে চাঁদপুর দিগন্তকে এ পর্যায়ে এনেছেন প্রত্রিকার সম্পাদনা বিভাগ এর পক্ষ থেকে তাদের প্রতি রইল কৃতজ্ঞতা। অতীতের ন্যায় আগামী দিনগুলোতেও চাঁদপুর দিগন্তের আপোষহীন সত্যনিষ্ঠ ভুমিকা পালনে সকলের সহযোগিতা চাই।

পত্রিকার অভিভাবক প্রতিষ্ঠান চাঁদপুর দিগন্ত ফাউন্ডেশনের সার্বিক তত্ত্বাবধানে এ পত্রিকা পরিচালিত হচ্ছে। আজকের এ শুভ মুহুর্তে পত্রিকার সকল পাঠক, গ্রাহক, বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ী, সংবাদকর্মীসহ সর্বস্তরের জনগণকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আমাদের দৃঢ় বিশ্বাস; সকলের সম্মিলিত প্রচেষ্টা এবং আন্তরিক সহযোগীতায় আমরা এগিয়ে যাচ্ছি আমাদের লক্ষ্য পানে।

ফম/এমএমএ/

সংবাদ বিজ্ঞপ্তি | ফোকাস মোহনা.কম