ভোটারদের দ্বারে দ্বারে সদস্য পদপ্রার্থী এস এম কবির

চাঁদপুর জেলা পরিষদ নির্বাচন-২০২২

হাইমচর (চাঁদপুর): আসন্ন চাঁদপুর জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে দোয়া ও সমর্থন প্রত্যাশা করছেন সদস্য পদপ্রার্থী এস এম কবির। ইউপি চেয়ারম্যান ও মেম্বার সাথে কুশল বিনিময় করে এখন সময় কাটছে তাঁর। মাঠ পর্যায়ে ভোটারদের ব্যপক সাড়া পাচ্ছেন তিনি। কর্মী বান্ধব নেতা ও জনবান্ধন জনপ্রতিনিধিকে জেলা পরিষদে সদস্য হিসেবে চান ইউপি মেম্বাররা।
২০ সেপ্টেম্বর মঙ্গলবার ইউপি মেম্বারদের সাথে সরেজমিনে সাক্ষাতে জানা যায়, যার দ্বারা হাইমচরের মাটি ও মানুষের উন্নয়ন হবে, তাকেই জেলা পরিষদে সদস্য হিসেবে দেখতে চান তারা। চাঁদপুর জেলার মধ্যে হাইমচর একটি অবহেলিত উপজেলা। নদী ভাঙ্গনের ফলে এখানে তেমন উন্নয়ন সম্ভব হয়নি। প্রত্যেক জনপ্রতিনিধি নিজ নিজ প্রচেষ্টায় হাইমচরের জন্য কাজ করলে হাইমচরকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা সম্ভব হবে। তাই, জনবান্ধন নেতা ও প্রকৃত দেশপ্রেমিককে সদস্য হিসেবে চান তারা।
এস এম কবির রাজনৈতিক জীবনের শুরু থেকেই জনকল্যাণ মুলক কাজে নিজেকে নিয়োজিত রেখেছেন। নিজ অর্থায়নে সমাজের অসহায় ও অসচ্ছল পরিবারকে বিভিন্নভাবে সহযোগিতা করেছেন। টানা ২ বার হাইমচর বাজার ব্যবসায়ি কমিটির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন, ১৮ নং চরভাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটিতে ২ বার সভাপতির দায়িত্ব পালন করেন।
জেলা পরিষদে সদস্য প্রার্থী এ নেতা উপজেলা বিআরডিবির ২বারের চেয়ারম্যান ছিলেন, ৯নং ওয়ার্ডে ইউপি সদস্য হয়ে জনসেবায় নিজেকে বিলিয়ে দিয়েছেন। জনসেবার পরিধি বাড়াতে ২০১৫ সালে উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।
হাইমচর উপজেলার ৬ টি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান ও মেম্বারগন এমন জনপ্রতিনিধিকে জেলা পরিষদ সদস্য হিসেবে দেখতে চান বলে আশা ব্যক্ত করেছেন।
ফম/এমএমএ/

মো. মহসিন মিয়া | ফোকাস মোহনা.কম