ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে কচুয়ায় বিক্ষোভ

কচুয়া (চাঁদপুর): চাঁদপুরের কচুয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌর যুবলীগের সভাপতি মাহবুব আলমসহ অন্যান্য নেতৃবৃন্দের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবীতে কচুয়ায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকালে উপজেলার ৩টি স্থানে সর্বস্তরের জনগণের ব্যানারে আয়োজিত বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। দুপুর ২ টায় উপজেলার রহিমানগর বাজার, বিকাল ৩টায় কচুয়া বিশ^রোড ও বিকাল ৪টায় সাচার বাজার এলাকায় পৃথক পৃথক ভাবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তাগন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌর যুবলীগের সভাপতি মাহবুব আলমসহ ১১ নেতাকর্মীর বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান। এসময় ৩টি সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সহসভাপতি সালাউদ্দিন ভূইয়া, পালাখাল মডেল ইউনিয়নের চেয়ারম্যান হাবীব মজুমদার জয়, সাবেক ইউপি চেয়ারম্যান আহসান হাবীব জুয়েল, জসিম উদ্দিন লিটন ও বিতারা ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ডা. গিয়াস উদ্দিন প্রমুখ।

গত ১৬ সেপ্টেম্বর শুক্রবার রাতে কচুয়া বিশ্বরোড এলাকায় নিউ সৌদিয়া হোটেলের সামনে মারামারির ঘটনায় যুবলীগ নেতা কামাল হোসেন গাজী বাদী হয়ে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলমসহ ১১ নেতাকর্মীর বিরুদ্ধে কচুয়া থানায় ২০ সেপ্টেম্বর মঙ্গলবার মামলা দায়ের করেন।

অপরদিকে একই ঘটনায় আবদুল্লাহ আল মামুন বাদী হয়ে ১০ জনের বিরুদ্ধে কচুয়া থানায় একটি পাল্টা মামলা দায়ের করে। উভয় মামলাকে কেন্দ্র করে কচুয়ার রাজনৈতিক মাঠে উত্তেজনা বিরাজ করছে।

ফম/এমএমএ/

মো. রাছেল | ফোকাস মোহনা.কম