ব্রাহ্মণপাড়ায় মাদককারবারীসহ ৪ আসামী গ্রেফতার

কুমিল্লা : কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বিশেষ অভিযান পরিচালনা করে রবিবার (১০ এপ্রিল) উপজেলার বিভিন্ন এলাকা থেকে মাদক কারবারি ও ওয়ারেন্টভুক্ত পলাতক আসামিসহ ৪ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে ব্রাহ্মণপাড়া থানাপুলিশ। 
থানাপুলিশ সূত্রে জানা গেছে,  থানা অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহার নির্দেশে এসআই জীবন কৃষ্ণ মজুমদার সঙ্গীয় ফোর্সসহ গতকাল রবিবার সকালে উপজেলার শশীদল ইউনিয়নের সাজঘর উত্তর দেউষ বায়তুল মামুর জামে মসজিদের সামনে হতে মোঃ আশিক (২০) ও মোঃ রবিউল ইসলাম (২০)কে গ্রেফতার করে।
এসময় তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে ৪ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। আটককৃত আশিক কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার নোয়াগাঁও এলাকার মৃত লুৎফুর রহমানের ছেলে।
রবিউল মাদারীপুর জেলার শিবচর উপজেলার উৎরাইল এলাকার মোঃ নুরুল ইসলামের ছেলে। তাদের বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।
অপরদিকে এসআই জীবন কৃষ্ণ মজুমদার সঙ্গীয় ফোর্সসহ গতকাল রবিবার সকালে উপজেলার শশীদল ইউনিয়নের সাজঘর উত্তর দেউষ বায়তুল মামুর জামে মসজিদের সামনে থেকে মোঃ পারভেজ মোশারফ(২৫)কে গ্রেফতার করে। পারভেজ উপজেলার শশীদল ইউনিয়নের নাগাইশ এলাকার মোঃ আব্দুল কাদেরের ছেলে। পুলিশ তার দখল হতে ১০ কেজি গাঁজা উদ্ধার করে।তার বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।
অন্যদিকে  এএসআই আব্দুর রহিম ০১ বছরের সাজাপ্রাপ্ত সিআর সাজা পরোয়ানা মূলে আসামী মোঃ আবুল হোসেন ভূইয়াকে গ্রেফতার করে। আবুল হোসেন উপজেলার সদর ইউনিয়নের মহালক্ষীপাড়া গ্রামের মৃত চেরাগ আলী ভূইয়ার ছেলে।
ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন, “আসামীগণকে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে আদালতে প্রেরণ করা হয়েছে।
ফম/এমএমএ/

তাপস চন্দ্র সরকার | ফোকাস মোহনা.কম