ব্রততী রায় শিশু ও প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্টের যৌথ সভা

পাইকগাছা (খুলনা ) : পাইকগাছায় ব্রততী রায় শিশু ও প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্ট পরিচালনা পরিষদের সাথে গদাইপুর ইউনিয়নের আজীবন দাতা সদস্যদের এক যৌথসভা  ২০শে জানুয়ারি মঠবাটী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও নবনির্বাচিত সভাপতি প্রজিৎ কুমার রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।
সভায় ট্রাস্টের মৃত ব্যক্তিদের স্মরনে এক মিনিট নীরবতা পালন ও তাদের আত্মার শান্তি কামনা করা হয়। সভাপতি প্রজিৎ কুমার রায় শুভেচ্ছা বক্তব্য শেষে ট্রাস্টের উন্নয়নে তহবিল বৃদ্ধিতে বিশেষ অবদানের জন্য নির্দিষ্ট দাতাদের ফুলের মালা পরিয়ে সন্মানিত করেন এবং ট্রাস্টের ভিআইপি ডোনার হিতামপুর নিবাসী লণ্ডন প্রবাসী জনাব শেখ রউফ আহমেদ এর প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আজীবন দাতা সদস্য এস‌ এম‌ মোজাম্মেল হক,শ্রী শ্রী রামকৃষ্ণ সেবাশ্রম মঠবাটি এর সম্পাদক প্রশান্ত কুমার সরকার,সহ সভাপতি প্রশান্ত কুমার রায়,ইউপি সদস্য জগন্নাথ দেবনাথ,দাতা সদস্য  স্বপন কুমার রায়,ওট্রাস্টের সম্পাদক মিলন কুমার রায় চৌধুরী।সভায় ২০২৪সালে রজত জয়ন্তী পালন ও বিশেষ স্মরনিকা প্রকাশ,২০২৩সালের ফেব্রুয়ারিতে ১৮০জন ছাত্রছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ ও ট্রাস্ট উন্নয়ন বিষয়ক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।
ফম/এমএমএ/

শেখ খায়রুল ইসলাম | ফোকাস মোহনা.কম