ব্যাচেলর পয়েন্টের বদলে ব্যাচেলর কোরবানি

দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। এই নাটকের চরিত্রগুলো নাটকটিকে প্রতি ক্ষেত্রে নতুন মাত্রায় হাজির করে। কখনো নাটকের পাশা ভাই দর্শকদের মাতিয়ে রাখেন অথবা কখনো কাবিলা। হাবু ভাই কখনো মাতান তো তার সঙ্গে শুভ।

আবার বুট জুতো চুরি করে নতুন করে আনন্দ দান করেন শিমুল। রোকেয়া বা অন্তরা অথবা লামিয়া নতুন করে নাটকের গতিপথ তৈরি করে দেন।

এসব চরিত্রই এই নাটকের প্রাণ। জনপ্রিয়তার নিরিখে নাটকটির এখন ৪ নম্বর সিজন চলছে। এই নাটক নিয়েই দর্শকদের দুই রকম খবর দিলেন এর নির্মাতা কাজল আরেফিন অমি। দুঃসবাদটি হলো, নাটকের নতুন এপিসোড এই সপ্তাহে আসছে না। যারা আগ্রহ নিয়ে নাটকের নতুন এপিসোড দেখার জন্য অপেক্ষা করছিলেন তাদের জন্য অবশ্যই এটি দুঃসংবাদ।

তবে সুসংবাদও আছে। এই নতুন এপিসোডের বিকল্প হিসেবে ব্যাচেলর পয়েন্টা তারকাদের অভিনয়ে একটি খণ্ড নাটক প্রচার হবে। ‘ব্যাচেলর কোরবানি’ নামের এই নাটকের গল্প আবর্তিত হয়েছে ব্যাচেলরদের জীবনে কোরবানি যেভাবে আসে। মাঝেমধ্যে ব্যাচেলরদের কাঁধে যে ব্যবসার ভূত চাপে সে গল্পও দেখানো হয়েছে বলে জানালেন কাজল আরেফিন অমি।

অমি দর্শকদের বিষয়টি জানিয়ে বলছেন, ‘‘প্রিয় দর্শক, ব্যাচেলর পয়েন্ট এর নতুন পর্ব এই সপ্তাহে প্রকাশের সুযোগ না থাকায় আমরা দুঃখিত। ব্যাচেলর পয়েন্ট স্পেশাল ‘Bachelor’s Qurbani’ প্রকাশিত হবে ঈদের দিন রাত ৯টায়। ’’

এই নাটকে ব্যাচেলর পয়েন্টের কুশীলব মারজুক রাসেল, চাষী আলম, জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির, ফারিয়া শাহরিন, মনিরা মিঠু, সাবিলা নূর, পারসা ইভানা, শিমুল শর্মা অভিনয় করেছেন।

ফম/এমএমএ/

বিনোদন ডেস্ক | ফোকাস মোহনা.কম