বৃহস্পতিবার চাঁদপুর আইনজীবী সহকারী সমিতির নির্বাচন

চাঁদপুর: ১৬ নভেম্বর বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতি চাঁদপুর জেলা শাখার নির্বাচন- ২০২৩ । নির্বাচন কমিশন সূত্রে জানা যায় এ নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৪১৯ জন। নির্বাচনে ১২টি পদের জন্য দু’প্যানেলে লড়ছেন ২৮ জন প্রাথী।

জেলা আইনজীবী সমিতি ভবনের ২য়তলায় বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত ভোটগ্রহন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন নির্বাচন পরিচালনা কমিটির প্রধান নির্বাচন কমিশনার ও জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ এ.টি.এম মোস্তফা কামাল এবং সহকারী নির্বাচন কমিশনার ও জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক অ্যাডঃ এ.জেড.এম রফিকুল হাসান রিপন।

চাঁদপুর জেলা আইনজীবী সহকারী সমিতি নির্বাচনের রিটানিং অফিসার ও জেলা আইনজীবী সমিতির রেজিষ্ট্রারিং অথরিটি কমিটির চেয়ারম্যান অ্যাডঃ মোঃ আবুল হাসানাত বেপারী এ প্রতিবেদকে জানান ৬টি বুথে ভোটগ্রহন অনুষ্ঠিত হবে। নির্বাচনের জন্য সকল ধরনের ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

মোঃ মিজানুর রহমান সরদার -– মোঃ শাহজাহান প্রধান ও নাহিদ হাসান ( এ ) প্যানেলের পদের প্রাথীরা হচ্ছেনঃ- সভাপতি মোঃ মিজানুর রহমান সরদার, সহ-সভাপতি বাসুদেব, সাধারন সম্পাদক শাহজাহান প্রধান, সহ (যুগ্ম ) সাধারন সম্পাদক মোঃ নাহিদ হাসান, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাছান, কোষাদক্ষ দুলাল হোসেন, সদস্য কার্যকরী পরিষদ পিন্টু দাস, জাহাঙ্গীর হোসেন, জেনারেল অডিটর মোঃ শিপন বাবু, রানিং অডিটর আমির হোসেন, সভাপতি নিয়ন্ত্রন পরিষদ সেলিম মিজি, সম্পাদক নিয়ন্ত্রন পরিষদ নাছিরউদ্দিন এবং সদস্য নিয়ন্ত্রন পরিষদ আলআমিন খান ও সাগর সরকার।

মোঃ আবু জাফর মাইন উদ্দিন – মোঃ মনির হোসেন মুন্সি ও সাংগঠনিক সম্পাদক মোঃ নুরে আলম খান ( বি ) প্যানেলের পদের প্রাথীরা হলেন ঃ-সভাপতি আবু জাফর মাইন উদ্দিন, সহ-সভাপতি সালামত তালুকদার, সাধারন সম্পাদক মনির হোসেন মুন্সি, যুগ্ম সাধারন সম্পাদক আবু সালেহ মিয়াজী, সাংগঠনিক সম্পাদক নুরে আলম খান, কোষাদক্ষ মামুন হোসেন, কার্যকরী সদস্য মাহবুব ঢালী, শাহজামাল, জেনারেল অডিটর আমিনুর রহমান তপাদার, রানিং অডিটর জাকির হোসেন, সভাপতি নিয়ন্ত্রন পরিষদ খোরশেদ আলম, সম্পাদক নিয়ন্ত্রন পরিষদ সুজিত দাস এবং সদস্য নিয়ন্ত্রন পরিষদ ফয়সাল মিয়াজী ও নাহিদ গাজী।

বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতি নির্বাচন-২০২৩ এর নির্বাচন কমিশনের অনান্য সদস্যরা হলেনঃ- সহকারী নির্বাচন কমিশনার জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি অ্যাডঃ মোঃ তৌহিদুল ইসলাম তরুন, জুনিয়র সহ-সভাপতি অ্যাডঃ মোঃ কাইয়ুম মোল্লা, যুগ্ম সাধারন সম্পাদক অ্যাডঃ মেরাজ আহমেদ সিদ্দীকী, সহকারী রিটানিং অফিসার জেলা আইনজীবী সমিতির রেজিষ্টারিং অথরিটি সম্পাদক মোঃ মামুন হোসেন মিয়াজী, সদস্য অ্যাডঃ মোঃ সানজিদ হাসান ( সানি ) , অ্যাডঃ রিয়াদ হোসেন মুনতাসির ও অ্যাডঃ মাহবুব আলম।

ফম/এমএমএ/

চৌধুরী ইয়াসিন ইকরাম | ফোকাস মোহনা.কম