বৃহত্তর আন্দোলনের জন্য আমরা বেগম জিয়ার সৈনিকরা প্রস্তুত রয়েছি : মোস্তাক মিয়া

চাঁদপুর:  চাল, ডাল, তেল, গ্যাস ও বিদ্যুৎসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিএনপির দেশব্যাপী কর্মসূচি পালনকালে রাজধানীর পল্লবীতে পুলিশের গুলিবর্ষণ এবং বনানী ও কুমিল্লায় আওয়ামী লীগ সন্ত্রাসীদের নৃশংস হামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিনা রহমান, ভাইস চেয়ারম্যান বরকত উল্ল্যাহও তাবিথ আউয়াল এর ওপর বর্বরোচিত হামলার প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ করেছে চাঁদপুর জেলা বিএনপি।

রোববার (১৮ সেপ্টেম্বর) বিকেলে চাঁদপুর জেলা বিএনপির কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ প্রধান অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া।

তিনি বক্তব্যে বলেন, দেশের বিভিন্ন স্থানে গুলি করে হত্যা করা হয়েছে এবং হাজার হাজার নেতা-কর্মীদের কে আহত করা হয়েছে। এই রক্ত আমরা বৃথা যেতে দেব না। নির্দলীয় নিরপেক্ষ সরকার গঠন করে নির্বাচনের পরিবেশ তৈরি করুন। বাংলাদেশের মানুষ জেগে উঠেছে, রাজপথে নেমে এসেছে। যত নির্যাতন করা হউক আমরা রাজপথ ছাড়বো না। আগামী দিনে বৃহত্তর আন্দোলনের জন্য আমরা বেগম জিয়ার সৈনিকরা প্রস্তুত রয়েছি।

চাঁদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. সেলিম উল্ল্যাহ সেলিম এর সভাপতিত্বে ও সাবেক যুগ্ম আহ্বায়ক মুনির চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক সেলিমুস সালাম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. হারুনুর রশিদ, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর হোসেন খান।

এসময় চাঁদপুর জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলু, পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক বাবুল খান, , সদর থানা বিএনপির সভাপতি শাহজালাল মিশন, জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক অ্যাড. জহির উদ্দিন বাবর, সাবেক সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. শামসুল ইসলাম মন্টু, সাবেক জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন,চাঁদপুর জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিক, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি হযরত আলী ঢালী, সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহিম জুয়েল, চাঁদপুর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার, জেলা শ্রমিকদলের সভাপতি হাবিবুর রহমান, জেলা ওলামাদলের সভাপতি মাও. জসিম উদ্দিন, জেলা ছাত্রদলের সভাপতি ইমাম হোসেন, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন পাটওয়ারীসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সমাবেশ জেলা ওলামাদলের সাধারণ সম্পাদক জাকির হোসেন এর কোরআন তেলওয়াতের মাধ্যমে সমাবেশ শুরু হয়।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম