বুড়িচংয়ে যাত্রী হী বাস চাপায় মোটর সাইকেল আরোহীর মৃত্যু 

কুমিল্লা  : মঙ্গলবার বিকালে কুমিল্লা – সিলেট মহা সড়কের বুড়িচং উপজেলার ময়নামতি কাটা জাঙ্গালের মাথায় ময়নামতি থেকে কংশনগর গামী আসাদুজ্জামান আসাদ (৩৫) নামের  এক মোটর সাইকেল আরোহী কে কুমিল্লা গামী এক যাত্রী বাহী বাস চাপা দিলে তিনি গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। 
কংশনগর বাজারের ব্যবসায়ী জহিরুল কাইয়ূম জানান কুমিল্লা – সিলেট মহা সড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়ন এর ময়নামতি লালন হায়দার চেয়ারম্যান এর বাড়ির রোডের কাটা জাঙ্গালের মাথায় বিকাল ৪ টায়  কুমিল্লা গামী একটি যাত্রী বাহী বাস বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি মোটর সাইকেলকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এসময় উপস্থিত স্থানীয় লোকজন আহত মোটর সাইকেল আরোহীকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। নিহত ব্যক্তি হলেন বুড়িচং উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়ন এর কংশনগর বাজারের সেনিটারী ব্যবসায়ী এবং পশ্চিম সিংহ গ্রামের হাজী মোঃ ফরিদ উদ্দিন এর ছেলে মোঃ আসাদুজ্জামান আসাদ (৩৫)।
ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার ওসি মোঃ বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, এ বিষয়ে আমাকে কেউ এ বিষয়ে  কিছু জানায়নি । যদি কেউ মামলা দায়ের করে তাহলে আমরা আইন গত ব্যবস্থা নেব।
ফম/এমএমএ/

তাপস চন্দ্র সরকার | ফোকাস মোহনা.কম