বুড়িচংয়ে গাছ কাটতে গিয়ে বিদুৎ পৃষ্ট হয়ে এক শ্রমিকের মর্মান্তিক মৃত্যু 

চাঁদপুর:  সোমবার সকালে গাছে উঠে ডাল কাটার সময় বিদ্যুৎ পৃষ্ট হয়ে ষাট বছরের এক শ্রমিক  ( দিন মজুরের) মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে কুমিল্লার বুড়িচং উপজেলার পীর যাত্রাপুর ইউনিয়নের সাদকপুর গ্রামে বাড়াম বাড়িতে।
উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ রেজাউল করিম  ও প্রত্যক্ষ দর্শী জাহাঙ্গীর আলম জানান সোমবার সকাল ৮ টায় বুড়িচং উপজেলার পীর যাত্রাপুর ইউনিয়নের সাদকপুর গ্রামের বাড়াম বাড়ির মৃত আব্দুর রহিম ওরফে টুনু মিয়া সর্দারের ছেলে আব্দুল অদুদ (৬০) দিন মজুর (শ্রমিক) সদর ইউনিয়নের জগতপুর গ্রামের আব্দুল অহিদ মিয়ার বাড়ি যায় কাজ করার জন্য। আব্দুল অদুদ  সকাল ৮ টায় আব্দুল অহিদের বাড়ি পৌছলে  তিনি সাদকপুর – বুড়িচং সড়কের পাশে একটি করুই গাছ কাটার জন্য আব্দুল অদুদ কে বলে।
এসময় আব্দুল অদুদ ওই গাছের ডাল পালা কাটার জন্য গাছে উঠে এসময় আব্দুল অদুদ প্রবাহিত বিদুৎ এর লাইনের তারের সঙ্গে জড়িয়ে পড়ে ( বিদুৎ পৃষ্ট হয়ে) যায়। কিছু ক্ষনের মধ্যে আব্দুল অদুদ গাছ থেকে মাটিতে লুটিয়ে পড়ে সঙ্গে সঙ্গে স্থানীয়রা তাকে উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। বুড়িচং স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। দুপুরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা চলাকালীন সময়ে আব্দুল অদুদ এর মৃত্যু হয়। আব্দুল অদুদের ২ ছেলে স্ত্রী  রয়েছে। তিনি পেশায় দরিদ্র দিন মজুর। তার আয়ের  উপর পরিবার পরিজন নির্ভর করত।
ফম/এমএমএ/

তাপস চন্দ্র সরকার | ফোকাস মোহনা.কম