বিসিবি কাউন্সিলর কাপ ক্রিকেটে শনিবার দু’টি সেমিফাইনালে লড়বে ৪ দল

চাঁদপুর: শনিবার চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বিসিবি কাউন্সিলর কাপ টি-২০ ক্রিকেট টুনামেন্টের সেমিফাইনাল। ২ টি সেমিফাইনালে লড়বে ৪ টি দল।

টুর্নামেন্টের প্রধান সম্বনয়কের  দায়িত্বে রয়েছেন বিসিবির পরিচালক ও চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান।

টুর্নামেন্টের মিডিয়া পার্টনার স্টার লাইভ,  চাঁদপুর কন্ঠ,  ফোকাস মোহনা ও চাঁদপুর বার্তা।  টুর্নামেন্টের সার্বিক তত্বাবধানে রয়েছেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থা।

চাঁদপুর জেলা ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন আয়োজিত টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে সকাল ৯ টায় মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও শাহারাস্তি ক্রিকেট একাডেমী চাঁদপুর।  দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে থ্রি কুইন্স ওয়ারিয়র্স চাঁদপুর ও ঢাকা আটিসান ইউসি স্পোর্টস ক্লাব।

চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত টুর্নামেন্টের প্রথম কোয়াটার ফাইনালের  ২টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে গত ২৩ অক্টোবর।  সেই ম্যাচগুলোতে জয়ী হয়ে সেমিফাইনালে উঠে শাহারাস্তি ক্রিকেট একাডেমী চাঁদপুর ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

শুক্রবার  (  ২৮ অক্টোবর )  অনুষ্ঠিত হয় টুর্নামেন্টের দ্বিতীয় কোয়াটার ফাইনালের ২ টি ম্যাচ।  প্রথম ম্যাচে অংশ নেয় মতলব সূর্য তরুন ক্রিকেট একাডেমি চাঁদপুর ও ঢাকা আটিসান ইউসি ক্লাব।  প্রথমে ব্যাট করে নিধারিত ২০ ওভারে মতলব ৯ উইকেটে করেন ৬৯ রান। জবাবে ঢাকা আটিসান ক্লাব ১১ ওভার ৩ বলে ৪ উইকেটে করেন ৭৩ রান।  ঢাকা আটিসান ইউসি ক্লাব ৬ উইকেটে জয় পেয়ে সেমিফাইনালে উঠেন।

অপরদিকে দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় থ্রি কুইন্স ওয়ারিয়র্স চাঁদপুর ও চট্রগাম বাকালিয়া সূর্য তরুন ক্লাব।  টসে জয়লাভ করে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় চাঁদপুরের দলটি।  তারা নিধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৫৮ রান করেন।  দলের পক্ষে ব্যাট হাতে সাদ্দাম হোসেন ৫৪ বলে ৭৯ রান করেন।  জবাবে বাকালিয়া সূর্য তরুন ক্লাব ২০ ওভারে ৯ উইকেটে ১৩৭ রান করে।  থ্রি কুইন্স ওয়ারিয়র্স চাঁদপুর ২১ রানে জয় পেয়ে টুনামেন্টের সেমিফাইনালে উঠে।
ফম/এমএমএ/

চৌধুরী ইয়াসিন ইকরাম | ফোকাস মোহনা.কম