বিসিবি’র কোচ অফ দ্যা ইয়ার পুরস্কার পেলেন শামিম ফারুকী

চাঁদপুর: বিসিবি’র গেম ডেভলপমেন্ট কোচ অফ দ্যা ইয়ার পুরস্কার পেলেন চাঁদপুরের ক্রিকেটের কর্নধার ও জেলার ক্রিকেট কোচ শামিম ফারুকী ।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর ) সকাল ১০ টায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া সেন্টারে বিসিবি’র আয়োজনে বাংলাদেশের সকল বিভাগীয় ও জেলা দলের কোচ দের নিয়ে গেম ডেভলপমেন্ট কোচ অফ দ্যা ইয়ার এর অনুষ্ঠান সম্পন্ন হয়।

দেশের সেরা ৬ জন কোচকে বতমান সময়ে সেরা সাফল্যের জন্য ১ লক্ষ টাকা সহ ট্রফি তুলে দেয়া হয়। মূলত এই অ্যাওয়ার্ডটি দেয়া হয়েছে লাস্ট কয়েক বছরের কোচিং এর সফলতার কারণে।

চাঁদপুর জেলার ক্রিকেট কোচ এ সাফল্য অজন করায় সাবেক ক্রিকেটার ও বতমান ক্রিকেটাররা জানান, আমাদের জেলার ক্রিকেট কোচ তার সফলতার জন্য আমরা অনেক গর্ববোধ করি। ওনার হাত ধরে চাঁদপুর এবং চট্টগ্রাম বিভাগ থেকে অনেক ক্রিকেট খেলোয়াড় বেরিয়ে আসবে।আর এই কাজটি যেন উনি সবসময়ই সফলভাবে করতে পারেন এই কামনাই থাকবে।সবাই উনার জন্য দোয়া করবেন উনি যেন এভাবেই আগামী দিনগুলোতেও সফল হন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার ও গেমডেভলপমেন্ট কমিটির চেয়ারম্যান খালেদ মাহমুদ সুজন, বয়সভিত্তিক ক্রিকেট টুনামেন্ট কমিটির চেয়ারম্যান ওবায়েদ নিজাম সহ ৬৪ জেলার ৬৪ জন কোচ, ৮ বিভাগের ৮ জন বিভাগীয় কোচ সহ সাবেক সিনিয়র ক্রিকেটাররা।

ফম/এমএমএ/চৌইই/

চৌধুরী ইয়াসিন ইকরাম | ফোকাস মোহনা.কম