বিষ্ণুদী মানব কল্যাণ সংগঠনের উদ্যোগে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন

বিষ্ণুদী মানব কল্যাণ সংগঠনের উদ্যোগে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন এর উদ্বোধন করছেন অতিথিবৃন্দ।
চাঁদপুর: চাঁদপুর শহরের স্বেচ্ছাসেবী সংগঠন ‘বিষ্ণুদী মানব কল্যাণ সংগঠন’ এর উদ্যোগে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন এর আয়োজন করা হয়েছে।

শনিবার (২৯ অক্টোবর ) সকালে চাঁদপুর শহরের বিষ্ণুদী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ আয়োজন করা হয়।
ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র ফরিদা ইলিয়াছ।
সংগঠনের উপদেষ্টা মোঃ আব্দুল খালেক মিয়াজীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর অ্যাডভোকেট কবির চৌধুরী, জেলা আইনজীবী সমিতির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আলম খান মঞ্জু।
বিষ্ণুদী মানব কল্যাণ সংগঠনের আহবায়ক মোহাম্মদ সাইফুল ইসলাম খান এর সার্বিক ব্যবস্থাপনা ও সদস্য সচিব অ্যাডভোকেট মোঃ বদরুল আলম চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা আব্দুল হাসেম চৌকিদার, যুগ্ম আহবায়ক মোশারফ হোসেন বিপ্লব মিজি, মোঃ সালেহ আহমেদ সজীব মৃধা, মোঃ নূরে আলম মৃধা, মোঃ কাউসার চকিদার, মোঃ আব্দুল আজিজ ঢালী, মোহাম্মদ রাসেল খান পায়েল, মোঃ আলমগীর মোল্লা, মোহাম্মদ অজি উল্লাহ মিয়া জিন্নাহ, দিদারুল ইসলাম মিলন, বিল্লাল মৃধা।
বক্তারা বলেন, এটা একটি মহৎ উদ্যোগ। রক্তের গ্রুপ জানা থাকলে যে কোন বিপদ-আপদে অন্যকে যেমন সহযোগিতা করা যায়, তেমনি ভাবে নিজেও সহযোগিতা পাওয়া যায়। আজকে যারা এই আয়োজন করেছে তারা প্রত্যেকেই যুবক। যুবকরা ঐক্যবদ্ধ ও নৈতিকতা সম্পন্ন হলে মাদকসহ সকল অনৈতিক কাজ সমাজ থেকে দূর হয়। সংগঠনের মাধ্যমে সকলে ঐক্যবদ্ধ হয়ে সমাজ থেকে মাদক সহ সকল অন্যায় কাজকে প্রতিহত করতে হবে। মাদক মুক্ত একটি সুন্দর সমাজ গড়ে তুলতে হবে।
সকাল ১০টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত এই কর্মসূচি চলে।  দিনব্যাপী কর্মসূচিতে প্রায় ৬০০ মহিলা পুরুষের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম