বিষ্ণপুর ইউনিয়নে নৌকা মার্কার প্রার্থী শামিমের গনসংযোগ ও পথসভা

চাঁদপুর:  চাঁদপুর সদর উপজেলার ১নং বিষ্ণপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনিত নৌকা মার্কার প্রার্থী নাছির উদ্দিন শামিম এর গনসংযোগ ও পথসভা অব্যাহত রয়েছে।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের লালপুর গ্রামের নদীর পাড়, দর্জিবাড়ি, প্রধানিয়া বাড়ি, মিজি বাড়িসহ ওয়ার্ডের বিভিন্ন স্থানে তিনি গনসংযোগ করেন। পরে মাসুম মার্কেটের সামনে পথসভায় বক্তব্য রাখেন।

এ সময় নাছির উদ্দিন খান শামিম ভোটারদের ধারে ধারে গিয়ে কুশল বিনিময় করে নৌকা মার্কার ভোট চান।

নাছির উদ্দিন খান শামিম ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমি আপনাদেরই সন্তান। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান থেকে সবসময় আপনাদের সুখে দুঃখে পাশে থেকে কাজ করার চেষ্টা করেছি এবং ভবিষ্যতেও আপনাদের কে সাথে নিয়ে কাজ করতে চাই। আগামী ১১ নভেম্বর আপনারা আপনাদের মূল্যবান ভোট নৌকা মার্কায় দিয়ে আমাকে জয়যুক্ত করবেন। তাহলে আমি জয়যুক্ত হয়ে আপনাদের সেবা করতে পারবো।

এসময় জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাড. হেলাল হোসাইন, সাধারণ সম্পাদক ফেরদৌস মোর্শেদ জুয়েল, সহ-সভাপতি ফারুক হোসেন ভূঁইয়া, সদর উপজেলা যুবলীগের সদস্য জাহাঙ্গীর কবির কিশোর, সদর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি বিল্লাল হোসাইন, জেলা স্বেচ্ছাসেবক লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান জুম্মন, সদস্য আবু সায়েম, কিরন ভূঁইয়া, বিজয়, আশিক, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ওয়াসিম জমাদারসহ আওয়ামীলীগ ও অংঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম