বিজয়পুর উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন 

শাহরাস্তি (চাঁদপুর): চাঁদপুরের শাহরাস্তি উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের বিজয়পুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন হয়েছে।
রবিবার (২২ জানুয়ারি) সকাল ১০ টা থেকে বিরতিহীনভাবে বিকাল ৪টা পর্যন্ত বিদ্যালয়ের ক্লাস রুমে এই নির্বাচনের ভোটগ্রহন অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট ১২জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। তন্মধ্যে ১০ জন পুরুষ ও দুইজন মহিলা  সংরক্ষিত মহিলা প্রতিনিধি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে মোট ৪ জন পুরুষ প্রতিনিধি যথাক্রমে ৮৭ ভোট পেয়ে বিল্লাহ হোসেন প্রথম, ৮১ ভোট পেয়ে মোঃ গোলাম জিলানী দ্বিতীয়, ৭৭ ভোট পেয়ে মোঃ ইউসুফ পাটওয়ারী তৃতীয় ও ৬১ ভোট পেয়ে মোঃ সুলতান আহম্মেদ চতুর্থ প্রতিনিধি হিসেবেবিজয়ী হন।
এছাড়া মহিলা অভিভাবক প্রতিনিধি পদে মোসাঃ কামরুন্নাহার ৯৪ ভোট পেয়ে বিজয়ী হয়।
বর্ণিত নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ছিলো ৩৬১টি। তন্মধ্যে ২০৪টি ভোট কাস্ট হয় এর মধ্যে ১৭১টি ভোট বৈধ ও ৩৩টি ভোট বাতিল হয়।
নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন, শাহরাস্তি উপজেলার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি কার্যালয়ের সহকারী প্রোগ্রামার মোঃ শাহজাহান এবং সহকারি প্রিজাইডিং অফিসার হিসাবে দায়িত্ব পালন করেন, শাহরাস্তি উপজেলার মাধ্যমিক শিক্ষা কার্যালয়ে কর্মরত অফিস সহায়ক মোস্তফা কামাল ও আবুল কাশেম।
নির্বাচন কাজে সার্বিক সহযোগিতা করেন অত্র বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ মনির হোসেন। নির্বাচন কাজে আইন-শৃঙ্খলা রক্ষায় দায়িত্ব পালন করেন, শাহরাস্তি মডেল থানাধীন খিলা পুলিশ ফাঁড়ির এসআই মোঃ আবদুল কুদ্দুস ও সঙ্গীয় ফোর্স।
ফম/এমএমএ/

সংবাদদাতা | ফোকাস মোহনা.কম