বিচ্ছেদ হয়নি, শাকিব-বুবলী স্বামী-স্ত্রী!

ছবি: সংগ্রহীত।

নানান নাটকীয়তার পর আজ শুক্রবার (৩০ সেপ্টেম্বর) স্ত্রী হিসেবে বুবলী ও সন্তান শেহজাদ খানের কথা স্বীকার করেছেন শাকিব খান।

বুবলী ও শাকিব খানের ছেলে শেহজাদ খান বীরের ছবি প্রকাশ্যে আসার পরই আনুষ্ঠানিকভাবে শাকিব খান তার ফেসবুক পেজ থেকে স্ত্রী ও সন্তানের কথা স্বীকার করেন।

একইভাবে স্বামী ও সন্তানের কথা সামাজিকমাধ্যমে স্বীকার করেছেন বুবলী নিজেও।

এরপর পরই শাকিব খান ও বুবলীর বিচ্ছেদ নিয়ে গুঞ্জন উঠে মিডিয়াপাড়ায়। কয়েকটি গণমাধ্যমে বিচ্ছেদের সংবাদও প্রকাশিত হয়। তবে একটি সূত্রে জানা গেল, শাকিব খান ও বুবলী এখনও স্বামী-স্ত্রী। তাদের মধ্যে হয়নি বিচ্ছেদ বা ডিভোর্স।

বুবলীর পারিবারিক সূত্র আরো জানায়, তারা তাদের সন্তান ও পরিবার নিয়ে ভালোই আছেন।

সূত্র জানায়, ‘বুবলী ও শাকিবের মধ্যে বিচ্ছেদ হয়নি। বিচ্ছেদ হওয়ার পর কেউ সন্তানের নাম ছবি প্রকাশ করে না। অবশ্যই বিষয়টি নিয়ে কথা বলবেন বুবলী। তবে শতভাগ নিশ্চিত তাদের মধ্যে বিচ্ছেদ হয়নি। ’

জানা গেছে, বুবলী মা হয়েছেন যুক্তরার্ষ্ট্রেও নিউইয়র্ক লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ তিনি এই সন্তানের জন্ম দেন। ২০২০ সালের জানুয়ারিতে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান বুবলী। সেখানে সন্তান জন্ম দিয়ে ৯ মাসের আড়াল ভেঙে তিনি সবার সামনে আসেন।

শাকিবের সঙ্গে অন্য নায়িকার প্রেমের গুঞ্জনও রটে মিডিয়াতে। বুবলী সম্প্রতি ফেসবুকে প্রকাশ করেন নিজের বেবি বাম্পের দুটি ছবি। এরপর থেকেই সিনেমাপাড়ায় শুরু হয়েছে তুমুল আলোচনা সমালোচনা।

অনেকদিন ধরেই মিডিয়াতে চাউর হয়েছে সন্তানের জন্ম দিয়েছেন বুবলি। সেই সন্তানের বাবা শাকিব খান। এবার সেই গুঞ্জনই অবশেষে সত্যি হলো।

ফম/এমএমএ/

বিনোদন ডেস্ক | ফোকাস মোহনা.কম