বিএনপি-জামায়াত চক্রের নৈরাজ্য ও ষড়যন্ত্র সহ্য করা হবে না

--- আওয়ামী লীগ নেতা কাজী মিজানুর রহমান

প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা কাজী মিজানুর রহমান। ছবি: ফোকাস মোহনা.কম।

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নে বিএনপি জামায়াত চক্রের দেশবিরোদী ষড়যন্ত্র নৈরাজ্য ও পুলিশের উপর হামলার প্রতিবাদে আলোচনা সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩ সেপ্টেম্বর) বিকালে মোহনপুর কাজী বাড়ি প্রাঙ্গণে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগ সহ সকল সংগঠনের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ আয়োজন করা হয়। পরে বিক্ষোভ মিছিল বের হয়ে মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে গিয়ে শেষ হয়।

বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী কাজী মিজানুর রহমান। কাজী মিজানুর রহমান বলেন, বিএনপি জামায়াত চক্রের নৈরাজ্য ও ষড়যন্ত্র সহ্য করা হবে না। যেকোনো মূল্যে প্রতিহত করা হবে। আমরা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ সকল সংগঠনের নেতৃবৃন্দ আগামী জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত মাঠে থাকব। তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন করছেন। তা ওই ষড়যন্ত্রকারীদের সহ্য হচ্ছে না। তাই তারা দেশকে নিয়ে ষড়যন্ত্র শুরু করেছে। কিন্তু আমরা তাদের নৈরাজ্য রুখে দিব।

মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই প্রধানের সভাপতিত্বে ও ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়ের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জি এম ফারুক, উপজেলা যুবলীগের সদস্য ও জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদপ্রার্থী কাজী হাবিবুর রহমান, আওয়ামীলীগ নেতা ফজলুল হক সরকার, বীর মুক্তিযোদ্ধা বিল্লাল হোসেন মৃধা প্রমুখ।

উপজেলা কৃষকলীগের সদস্য মোজাম্মেল হক, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি বিল্লাল তপদার, সাংগঠনিক সম্পাদক কাজী মতিউর রহমান মতিন, ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা লাভলী বেগমসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

ফম/এমএমএ/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম