বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে চাঁদপুরে স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ

চাঁদপুর: দেশব্যাপী বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে চাঁদপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

শুক্রবার (০৯ ডিসেম্বর) বিকেলে চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের কালিবাড়ি, জোড় পুকুর পাড়, নতুনবাজার, ছায়াবানী রোড, হকার্স মার্কেট রোডসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পূনঃরায় মিছিলটি একই স্থানে এসে শেষ হয়।

এর পূর্বে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাড. হেলাল হোসাইন ও সাধারণ সম্পাদক ফেরদৌস মোর্শেদ জুয়েল।

চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাড. হাবিবুর রহমান লিটু, সহ-সভাপতি জাহিদুর রহমান জাহিদ, ফারুক হোসেন ভূইয়া, জসিম উদ্দিন রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদুর রহমান পরান, সাংগঠনিক সম্পাদক পিন্টু সাহাসহ বিভিন্ন পর্যায়ের নেতারা বিক্ষোভে অংশগ্রহন করেন।

সভাপতির বক্তব্যে অ্যাড. হেলাল হোসাইন বলেন, ১৯৭১, ৭৫ ও ২০০৪ সালের ২১ আগষ্টের খুনিরা আবারও রাষ্ট্রকে অকার্যকর করার চেষ্টা করছে। তারা শেখ হাসিনার উন্নয়নকে বাঁধাগ্রস্থ করার চেষ্টা করছে। জনগনকে সাথে নিয়ে অপচেষ্টাকারীদের প্রতিহত করা হবে। আপনারা ষড়যন্ত্র না করে ২০২৪ সালের নির্বাচনে আসুন, জনগন ও রাষ্ট্রের কথা ভাবুন। আন্দোলনের নামে কোন ধরনের অরাজকতা সৃষ্টি করলে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ দাঁত ভাঙা জবাব দিবে।

তিনি আরও বলেন, শনিবার (১০ ডিসেম্বর) সকাল ১০ টায় জেলা স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অবস্থান করবেন। চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ সবসময় জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে পাশে দাঁড়াতে প্রস্তুত।

ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম