বালিয়া যুবসমাজের উদ্যোগে বার্ষিক ওয়াজ মাহফিল

চাঁদপুর: চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়নের ৯ নং ওয়ার্ড দক্ষিণ বালিয়া নূরানী তা’লীমূল কোরআন মাদরাসা, নূরানী জামে মসজিদ ও যুব সমাজের উদ্যোগে ৩১ তম বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩০ ডিসেম্বর) বিকাল ৩ টা থেকে পবিত্র কোরআন তেলওয়াত, হামদ, নাত ও ইসলামী সংগীতের মাধ্যমে আয়োজিত মাহফিলের শুভ সূচনা হয়।

বিশিষ্ট সমাজ সেবক ও ইসলামী চিন্তাবিদ আলহাজ্ব হাফেজ মোঃ নেছার উদ্দীনের সভাপতিত্বে ও জনপ্রিয় ইসলামী সংগীত শিল্পী সাংবাদিক এস এম শাহ আলম- এর পরিচালনায় মাহফিলে আমন্ত্রিত প্রধান অতিথির নসীহত মূলক আলোচনা পেশ করেন আলহাজ্ব হযরত মাওলানা মুফতি নূরে আলম সামদান আল-হামিদী।

বিশেষ বক্তার নসীহত মূলক আলোচনা পেশ করেন হযরত মাওলানা মুফতি সারোয়ার হোসন, হাফেজ মাওলানা মুফতি আব্দুল কাইয়ূম, মাওলানা রায়হান উদ্দীন ও স্হানীয় দক্ষিণ বালিয়া নূরানী তা’লীমূল কোরআন মাদরাসা ও নূরানী জামেমসজিদের ইমাম হাফেজ মাওলানা মুফতি সাঈদ আহমেদ সাহেব।

মাহফিলে বিশেষ অতিথি ছিলেন, চান্দ্রা ইউনিয়ন আওয়ামী লীগের সন্মানিত সাবেক, সভাপতি বিবাহ রেজিস্টার কাজী ছায়্যূিদুর রহমান, উদীয়মান তরুণ সমাজসেবক ও চান্দ্রা ইউনিয়নের প্রাক্তন ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান মোঃ ছিদ্দিকুর রহমান বেপারী, প্রাক্তন ইউপি সদস্য মোঃ আবুল খায়ের বেপারী ও স্হানীয় আওয়ামী লীগ নেতা, মোঃ ইনুছ বেপারি।

আমন্ত্রিত ওলামায়ে কেরামগনের নসীহ মূলক আলোচনায় উপস্থিত মাহফিলের ধর্মপ্রাণ তৌহীদি জনতাকে নতুন করে আলোকিত করে তোলে।

মাহফিলের সভাপতির সমাপনী বক্তব্যের পর দেশ ও জাতির শান্তি সমৃদ্ধি এবং কল্যাণ কামনায় প্রধান বক্তার আখেরী মুনাজাতের মাধ্যমে আয়োজিত মাহফিল সম্পন্ন হয়।
ফম/এমএমএ/

সংবাদদাতা | ফোকাস মোহনা.কম