বাগানবাড়ি ইউপি মেম্বারদের সাথে জেলা পরিষদের সদস্য প্রার্থী আলাউদ্দিনের মতবিনিময়

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বাগানবাড়ি ইউনিয়ন পরিষদের মেম্বারদের সাথে মতবিনিময় করেছেন জেলা পরিষদ নির্বাচনে ৫নং ওয়ার্ড (মতলব উত্তর) সদস্য পদপ্রার্থী ও মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের পানি ব্যবস্থাপনা ফেডারেশনের সাধারণ সম্পাদক সরকার মোঃ আলাউদ্দিন।

সোমবার সকালে ইউপি কমপ্লেক্সে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বক্তব্যে সদস্য প্রার্থী সরকার মোঃ আলাউদ্দিন বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের জোয়ার বইছে। এই উন্নয়ন উপজেলা পর্যায়ে যথাযথ ভাবে বাস্তবায়নের জন্য যোগ্য নেতৃত্বের প্রয়োজন। তাই আসন্ন চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে যোগ্য প্রার্থী দেখে ভোট দিবেন। তিনি আরও বলেন, আমি নির্বাচিত হলে সরকারের উন্নয়ন কাজগুলো আপনাদের সবাইকে বাস্তবায়ন করব। সবাই আমার জন্য দোয়া করবেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গজরা ইউপি চেয়ারম্যান শহীদ উল্লা প্রধান, ছেংগারচর পৌরসভার সাবেক প্যানেল মেয়র আঃ মান্নান বেপারী, বাগানবাড়ি ইউপির সংরক্ষিত মহিলা সদস্য, মোসলিমা আক্তার, তাকিয়া আক্তার, রুপালী আক্তার, ইউপি সদস্য জহিরুল হক, নজরুল ইসলাম, ইউনুছ আলী, নিজাম উদ্দিন, ইকবাল হোসেন, সেলিম মোল্লা, সাইফুল ইসলাম, খোরশেদ মিয়া, বশির আহমেদ, আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম রিয়াজ, ফারুক কামাল, উপজেলা যুবলীগ নেতা আনোয়ার হোসেন আকাশ, উপজেলা ছাত্রলীগের সদস্য আমিনুল ইসলাম প্রমুখ।

ফম/এমএমএ/আরাফাত/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম