বাকিলা উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি হলেন ড. অসীম কুমার দাস

হাজীগঞ্জ (চাঁদপুর): চাঁদপুরের হাজীগঞ্জের বাকিলা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের ক্ষুদ্র নৃ- গোষ্ঠি উন্নয়ন প্রকল্পের পরিচালক ড. অসীম কুমার দাস। 

বৃহস্পতিবার (১৬ জুন) বিকালে সভাপতি নির্বাচন অনুষ্ঠানে প্রিসাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান সভাপতি পদে তাঁর নাম ঘোষণা করেন।

জানা গেছে, এদিন বিকালে বিদ্যালয়ের সভাপতি নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে বর্তমান সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিন আহমেদ ও ড. অসীম কুমার দাসের নাম প্রস্তাব ও সমর্থন করা হয়।

এ সময় বর্তমান সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিন আহমেদ তাঁর নাম প্রস্তাব ও সমর্থনকারীদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের লক্ষ্যে তিনি ড. অসীম কুমার দাসকে স্বাগত জানান।

এরপর একক প্রার্থী হিসাবে ড. অসীম কুমার দাসকে বাকিলা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পদে নির্বাচিত ঘোষণা করেন, প্রিসাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান।

এ সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মজিবুর রহমান, নির্বাচিত অভিভাবক সদস্য মো. হোসেন মোল্লা লিটন, মো. বেলায়েত হোসেন দুলাল, আব্দুল করিম, জামাল উদ্দিন ও তাহেরা বেগম, শিক্ষক প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, সুমন চন্দ্র সাহা ও রেহানা আক্তার উপস্থিত ছিলেন।

এদিকে ড. অসীম কুমার দাস বাকিলা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল ধর, সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন।

এছাড়াও ড. অসীম কুমার দাসকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বিসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

ফম/এমএমএ/

স্পেশাল করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম