বাংলাদেশ হিউম্যান রাইটস ‘ল’ ইয়ার্স ফোরাম গঠনকল্পে চাঁদপুরে সভা

চাঁদপুরে বাংলাদেশ হিউম্যান রাইটস ‘ল’ ইয়ার্স ফোরাম কমিটিগঠনকল্পে সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ও বি এইচ আর এল এফের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অ্যাডঃ ড.গোলাম রহমান ভূইয়া। 

চাঁদপুর: বাংলাদেশ হিউম্যান রাইটস ‘ল’ ইয়ার্স ফোরাম কমিটিগঠনকল্পে চাঁদপুরে সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ( ৭ সেপ্টেম্বর )  দুপুরে চাঁদপুর জেলা আইনজীবী সমিতি মিলনায়তনের দোতালায় সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী বাংলাদেশ ‘ল’ ইয়ার্স কাউন্সিল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও বি এইচ আর এল এফের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অ্যাডঃ ড.গোলাম রহমান ভূইয়া।

চাঁদপুর ‘ল’ ইয়ার্স কাউন্সিল চাঁদপুর জেলা শাখার সভাপতি ও চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী অ্যাডঃ নঈমুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ‘ল’ ইয়ার্স কাউন্সিল কেন্দ্রীয় কমিটির মানবাধিকার বিষয়ক সম্পাদক ও সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডঃ সফিকুর রহমান।

সভা পরিচালনা করেন যৌথভাবে চাঁদপুর ‘ল’ ইয়ার্স কাউন্সিল চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাডঃ শেখ আবুল খায়ের মোঃ সালেহ ও সহ-সভাপতি সিনিয়র আইনজীবী অ্যাডঃ শাহাজাহান মিয়া।

সভায় বক্তব্য রাখেন সিনিয়র আইনজীবী অ্যাডঃ মিজানুর রহমান, চাঁদপুর ‘ল’ ইয়ার্স ফোরামের  সদস্য  অ্যাডঃ আবুল কালাম আজাদ, অ্যাডঃ ইয়াসিন আরাফাত ইকরাম,  অ্যাডঃ মোঃ শাহজাহান খান, অ্যাডঃ মোঃ আঃ কাদের খান, অ্যাডঃ হেলাল উদ্দিন আহমেদ,  অ্যাডঃ ইমাম হোসেন, অ্যাডঃ সফিকুল ইসলাম রনি, অ্যাডঃ সাজেদা আক্তার,  অ্যাডঃ হেলালউদ্দিন আহমদ, অ্যাডঃ মোহাম্মদ মুসলিম মিয়াজী প্রমুখ।

সভা শেষে উপস্থিত সকল আইনজীবীদের মতামতে  বাংলাদেশ হিউম্যান রাইটস ‘ল’ ইয়ার্স ফোরাম চাঁদপুরের  আহবায়ক    কমিটি গঠন করা হয়। কমিটির আহবায়ক অ্যাডঃ মোহাম্মদ আবুল কালাম আজাদ ও সদস্য সচিব হিসেবে অ্যাডঃ শাহজাহান খানকে  নিবাচিত করা হয়। যুগ্ম আহবায়করা হলেন অ্যাডঃ ইয়াসিন আরাফাত ইকরাম,  অ্যাডঃ আব্দুল কাদের খান, অ্যাডঃ জিসান আহমেদ রিপন ও অ্যাডঃ সাজেদা আক্তার।

ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম