বাংলাদেশে ইউনিসেফের নতুন শুভেচ্ছাদূত মিম

বড় দায়িত্ব পেলেন ঢালিউডের অন্যতম সুন্দরী নায়িকা বিদ্যা সিনহা সাহা মিম। বাংলাদেশে ইউনিসেফের নতুন শুভেচ্ছাদূত হিসেবে নিযুক্ত হয়েছেন তিনি।

বৃহস্পতিবার (১৯ মে) ঢাকার একটি পাঁচতারকা হোটেলে এ সংক্রান্ত একটি চুক্তি সম্পাদন হয়। সেখানে উপস্থিত ছিলেন ইউনিসেফের বাংলাদেশ প্রতিনিধি শেলডন।

চুক্তি সম্পাদনের পর চিত্রনায়িকা মিম তার অনুভূতি জানিয়ে বলেন, ‘সারাদেশে শিশুদের জন্য তাদের শিক্ষা, সুস্বাস্থ্য ও উজ্জ্বল ভবিষ্যৎ নিশ্চিত করার লক্ষ্যে ইউনিসেফ আমাদের সঙ্গে আছে। আমি দীর্ঘদিন ধরে শিশুদের জন্য ইউনিসেফের কাজে মুগ্ধ। প্রতিটি শিশুর অধিকার প্রতিষ্ঠায় সেই কাজের অংশ হতে পেরে আমি গর্বিত।’

অভিনেত্রী আরও বলেন, শিশু ও নারীদের অধিকারের জন্য সোচ্চার হওয়া আমাদের প্রত্যেকের দায়িত্ব। আমি সেই দায়িত্ব ইউনিসেফের সঙ্গে একত্রে পালন করতে মুখিয়ে আছি।

এই চুক্তি সম্পাদনের মধ্য দিয়ে মিম বাংলাদেশে ইউনিসেফের জাতীয় দূত চিত্রনায়িকা মৌসুমী, ক্রিকেটার সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম, জাদুশিল্পী জুয়েল আইচ এবং বাংলাদেশে ইউনিসেফের ইয়ুথ অ্যাডভোকেট রাবা খানের সঙ্গে যোগ দিলেন।

মৌসুমী, সাকিব, মুশফিকদের মতো চিত্রনায়িকা মিমও তার জনপ্রিয়তা ও জোরালো কণ্ঠস্বর কাজে লাগিয়ে শিশুদের অধিকার রক্ষায় কাজ করবেন। এ জন্য তিনি সবার সহযোগিতা, আশীর্বাদ এবং সুপরামর্শ কামনা করেছেন।

ফম/এমএমএ/

বিনোদন ডেস্ক | ফোকাস মোহনা.কম